ডিগ্রী (স্নাতক পাশকোর্স) ভর্তি আবেদন ২০২২ রেজাল্ট প্রকাশিত

ডিগ্রী (স্নাতক পাশকোর্স) ভর্তি আবেদন ২০২২ রেজাল্ট প্রকাশিত

ডিগ্রী (স্নাতক পাশকোর্স) ভর্তি আবেদন ২০২২

ডিগ্রী ভর্তি আবেদন 2022  রেজাল্ট প্রকাশিত।  যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রী পাস করছে ভর্তি হওয়ার জন্য আবেদন করেছিলেন তাদের জন্য সুখবর। ভর্তির জন্য আবেদন করে অনেকদিন যাবত অপেক্ষার প্রহর শেষে ডিগ্রী ভর্তি ২০২২ এর রেজাল্ট অথবা প্রথম মেধা তালিকা প্রকাশিত। এবারের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে ১৪ ই নভেম্বর ২০২২ বিকাল ৪ টায়। 

মেধা তালিকায় আপনি নির্বাচন তো হয়েছেন কিনা তা দেখার জন্য আপনি এসএমএস এর মাধ্যমে অথবা অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে চেক করতে পারবেন। 

এসএমএসের মাধ্যমে ডিগ্রি ভর্তি রেজাল্ট অথবা এসএমএস এর মাধ্যমে ডিগ্রি প্রথম মেধা তালিকা দেখতে চাইলে মোবাইল থেকে টাইপ করুন  (nu<space>atdg<space>roll no তারপর এসএমএস পাঠিয়ে দিন 16222 নম্বরে । ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনি আপনার মেধা তালিকার ফলাফল দেখতে পাবেন। 

ডিগ্রী (স্নাতক পাশকোর্স) ভর্তি আবেদন ২০২২ PDF Download

অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ও ফলাফল যাচাই করা যাবে।  তার জন্য নিচে লিংক বাটনে ক্লিক করে চেক করে নিতে হবে। 

 www.nu.ac.bd/admissions

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে,  ইতিপূর্বে যে সকল শিক্ষার্থী স্নাতক(পাশ)/ স্নাতক (সম্মান)  প্রফেশনাল করছে বর্তমানে অধ্যায়নরত রয়েছে কিন্তু এবারের প্রথম মেধা তালিকায় স্থান কোন লাইভ ভর্তি হতে যাচ্ছে তাদেরকে পূর্বের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তির জন্য আবেদন করতে হবে।  এক্ষেত্রে তাদের জন্য নির্ধারিত সময় 22 নভেম্বর 2022 ইং। 

এছাড়া যারা মেধাতালিকায় স্থান পাওয়ার পর কোড পরিবর্তন করতে চাচ্ছেন তাদেরকে চূড়ান্ত ভর্তি ফরম পূরণের সময় ইয়েস বাটন সিলেক্ট করতে হবে।  এক্ষেত্রে করে যে কলেজে যেতে চাচ্ছে সেই কলেজের আসন খালি থাকা সাপেক্ষে পর্যায়ক্রমে অথবা পছন্দ অনুযায়ী উক্ত কলেজে আসন শূন্য থাকা সাপেক্ষে অথবা ফলাফল প্রকাশ করা হবে। 

2021-2022 শিক্ষাবর্ষে স্নাতক পাস কোর্সে যারা ভর্তি হবে তাদের ক্লাস শুরু হবে 30 নভেম্বর 2022 তারিখ থেকে। 

প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তির সময়সীমা 14 ই নভেম্বর 2022 থেকে 24 নভেম্বর 2022 পর্যন্ত। 

প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি ফরম ও রেজিস্ট্রেশন ফি যে কলেজে ভর্তি হতে চাচ্ছে সেই কলেজে জমা দেয়ার সময়সীমা  15/11/2022 থেকে 27/11/2022 পর্যন্ত

ডিগ্রি প্রথম মেধা তালিকা পিডিএফ ফাইল 

শাহীন

আমার নাম মোঃ শাহীনুর ইসলাম । সবাই শাহীন বলে ডাকে। ব্যবসা সংক্রান্ত আলোচনা এবং টেকনোলজি নিয়ে পড়ে থাকতে ভাল লাগে। আমি চাই এই ব্লগের মাধ্যমে আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করতে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads