ফুডপান্ডা ভাউচার কোড ২০২২

 ফুডপান্ডা ভাউচার কোড ২০২২

ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ 

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক আশা করছি আপনারা ভালো আছেন। আজ আমরা আপনাদের সাথে ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ সম্পর্কে আলোচনা করব। আশা করছি আপনারা এই আর্টিকেলটি পড়ে ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ সম্পর্কে ধারণা পাবেন। চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের আর্টিকেলটি।

ফুডপান্ডা অফার ২০২২ আজকাল আমাদের সবার কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। ফুডপান্ডা অফার টুডে সম্পর্কে জানতে প্রায় সবাই কম বেশি আগ্রহী। এছাড়াও ফুড পান্ডা ভাউচার বাংলাদেশ এর যে কোন অফার পেতে ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ বাংলাদেশ ব্যবহার করেই পছন্দের খাবারটি অর্ডার করতে পারবেন।

আবার ফুডপান্ডা বিকাশ অফার বা বিকাশ অফার এর সাথে ফুডপান্ডা ভাউচার কোড দিয়ে জিতে নিন আকর্ষণীয় সব অফার। বিস্তারিত জানতে আপনাদেরকে অবশ্যই আমাদের সাথে থাকতে হবে। চলুন তাহলে আসল  বিষয়গুলো শুরু করা যাক।

ফুডপান্ডা কি? কোথা থেকে এলো?

ফুড পান্ডা ডেলিভারি মালিকানাধীন একটি অনলাইন খাদ্য এবং মুদি ডেলিভারি প্লাটফর্ম ব্যান্ড, যারা সদরদপ্তর জার্মানির বার্লিনে। বর্তমানে আজ ফুডপান্ডা এশিয়াতে ডেলিভারি প্রধান হিসেবে কাজ করে, যারা সদরদপ্তর সিঙ্গাপুরে। ফুডপান্ডা বর্তমানে এশিয়ার সর্ববৃহৎ খাদ্য এবং সরবরাহের প্ল্যাটফর্ম, চীনের বাইরে, এশিয়ার বারোটি বাজারে কাজ করছে । 2012 সালে  লুকাস  এবং  রিকো  ওয়েদার সিঙ্গাপুরের ফুডপান্ডা প্রতিষ্ঠা করেন এবং পরে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ডের সম্প্রসারিত হয়।

আরো পড়ুনঃ ফেসবুক আইডি নিরাপদ রাখার উপায়

ফুড পান্ডা 2013 সালে রুমানিয়ায় চালু করা হয়েছিল এবং 2014 সালে হাঙ্গেরি এবংবল কানে সম্প্রসারিত হয়েছিল। 2013 সালে বাংলাদেশের ফুডপান্ডা চালু হয়। 20 হাজারেরও বেশি কর্মচারী তাদের কোম্পানিতে কাজ করে , ফুডপান্ডা বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় খাদ্য বিতরণ সেবা। ফেব্রুয়ারী 2014 এ, ফুড পান্ডা পাকিস্তানের তার প্রধান প্রতিদ্বন্দ্বী, ইট  অর্জন করে। 2014 সালে ফুডপান্ডা ফিলিপাইনে তার পরিষেবা প্রসারিত করে।

এর কিছুদিন পরে,  ফ্লিক্স ব্লগ এবং বেন  বায়ারের  নেতৃত্বে ফুডপান্ডা ব্যবসার বৈশ্বিক সম্প্রসারণ ঘটে।  co-founder রোহিত সারদা 2015 সালের মাঝামাঝি সময়ে কোম্পানির দায়িত্ব থেকে সরে দাঁড়ান। 2016 সালের ডিসেম্বরে ফুডপান্ডা এক সময়ে সবচেয়ে বড় বিনিয়োগকারী ইন্টারনেট ডেলিভারি হিরোর কাছে ফুডপান্ডা বিক্রি করে।

বিকাশ ফুড পান্ডা অফার

বার্গার লাভারদের জন্য ফুডপান্ডা হাজির হয়েছে বিশেষ কিছু ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ অফার নিয়ে। তাই আপনি যদি একজন বার্গার লাভার হয়ে থাকেন তবে আপনার জন্য ফুডপান্ডা সবচেয়ে বেস্ট প্লাটফর্ম যেখান থেকে আপনি আপনার পছন্দমত বার্গার অর্ডার করে খুব কম রেটে উপভোগ করতে পারেন।

ফুডপান্ডা বিকাশ অফার থেকে ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ অফারে আপনি পাচ্ছেন 150 থেকে দেড়শ টাকা পর্যন্ত বার্গার এক্সপ্রেস অফার। তাহলে বার্গার লাভারদের জন্য একটি বিশেষ আকর্ষণীয় অফার এনে দিচ্ছে ফুড পান্ডা আপনাদের জন্য।

*’’ bx’’130 ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ টি ব্যবহার করে আপনি 300 টাকার বার্গার এ পেয়ে যাচ্ছেন 130 টাকা ছাড়।( মোহাম্মদপুর ও ওয়ারী ছাড়া সব আউটলেটে বাসিন্দাদের জন্য প্রযোজ্য)।

*’’bx’’ 150 ফুডপান্ডা ভাউচার কোড ২০২২  টি ব্যবহার করে আপনি 300 টাকার বার্গার পেয়ে যাচ্ছেন 150 টাকা ছাড়।( অফারটি শুধুমাত্র মোহাম্মদপুর ও ওয়ারি বাসিন্দাদের জন্য প্রযোজ্য)।

ফুডপান্ডা ভাউচার বাংলাদেশ

ফুডপান্ডা বর্তমানে পান্ডা  মাঠ  গ্রান্ড বার্থডে এনিভার্সারি তে চলছে দারুন সব ফুডপান্ডা অফার ২০২২। ক্রিয়েটিভ নাকি ফাকি বাজি? we don’t judgel ‘’’বিজ্ঞাপনে ফুডপান্ডা বিভিন্ন ধরনের পণ্যের অফার করলে পান্ডা গ্রান্ড  বার্থডে  সেল উপলক্ষে বর্তমানে 30 মিনিটে মধ্যেই bogo ডিলস এবং সে ব্রীজ এর উপর 50% পর্যন্ত ছাড় পাচ্ছেন ।

ফুডপান্ডা অফার টুডে তে আপনার পছন্দের ব্রাঞ্চ থেকে 50% পর্যন্ত ছাড় পাচ্ছেন: মেগি  কোকাকোলা, ফ্রেশ, বোম্বে  সুইট   ফিনলে  চা, নিউজিল্যান্ড ডেইরি সহ আরো অনেক কিছুর উপর। আর আপনি খুব অল্প সময়ে মাত্র 30 মিনিটের মধ্যে ডেলিভারি পেয়ে যাচ্ছেন। তাই দেরি না করে এখনি অফার করুন আপনার পছন্দের পণ্যটি। আর পেয়ে যাবে দারুন ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ অফার থেকে।

ফুডপান্ডা অফার

আপনারা যারা খেতে ভালোবাসেন তাদের জন্য আসছে নতুন ফুডপান্ডা অফার। অক্টোবর মাস জুড়ে আপনাদের জন্য অফারের সরাসরি। পেটুক অলিম্পিকস অফারে আপনারা ছয় থেকে 16 অক্টোবর এর মধ্যে আপনাদের পছন্দের t20 চ্যাম্পিয়ন কে হবে তা করে অফারে অংশগ্রহণ করুন। অংশগ্রহণ করতে অবশ্যই সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

এরপর 17 অক্টোবর থেকে 13 নভেম্বর পর্যন্ত’’ পেটুক অলিম্পিকস ‘’ এর আন্ডারে থাকা রেস্টুরেন্ট থেকে সবচেয়ে বেশি অর্ডার করুন আর সবশেষে অংশগ্রহণ কৃত ব্যক্তিদের মধ্যে থেকে বিজয়ীদের জন্য রয়েছে স্মার্টফোন এবং গ্র্যান্ড প্রাইজ হিসেবে আপনাদের জন্য থাকছে 55 এলইডি টিভিতে  জিতে নেওয়ার দারুন সুযোগ।

বিভিন্ন জেলা ভিত্তিক শহরসমূহ সারা বাংলাদেশ জুড়ে ফুডপান্ডা বিভিন্ন ধরনের ভাউচার কোড এবং ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ দিয়ে থাকছে আকর্ষণীয় অফার। ব্রেকফাস্ট লাঞ্চ ডিনার যেকোনো ধরনের খাবারের উপর নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে আপনি পেয়ে যাবেন বিভিন্ন এমাউন্টের ডিসকাউন্ট। দেখে নেয়া যাক জেলাভিত্তিক শহরগুলিতে কি পরিমান রেস্টুরেন্টের খাবারের উপর স্যার ফুডপাণ্ডার মাধ্যমে।

আরো পড়ুনঃ জিমেইল আইডি কিভাবে খুলবো

ঢাকা ও চট্টগ্রামের জন্য

 ব্রেকফাস্ট 40- 40 টাকার উপরে অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 140( সকাল 7 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত)।

 লাঞ্চ৬০- অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 150( দুপুর 12 টা থেকে ছয়টা পর্যন্ত)।

ডিনার 40- 40 টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকা 150( সন্ধ্যা ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত)।

সাভার, রাজশাহী, খুলনা ও সিলেট এর জন্য

নাস্তা 35-  35 টাকা উপরে অর্ডার করলে আপনি পাচ্ছেন ডিসকাউন্ট টাকা 120( সকাল 7 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত)।

লাঞ্চ৬০- 60 টাকার উপরে অর্ডার করলেই আপনি পাচ্ছেন ডিসকাউন্ট টাকা 150( দুপুর 12 টা থেকে ছয়টা পর্যন্ত)।

ডিনার 40- 40 টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট পাচ্ছেন 150 টাকা( সন্ধ্যা ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত)।

নারায়ণগঞ্জ, বরিশাল, বগুড়া, কুমিল্লা, দিনাজপুর, ফরিদপুর, ফেনী, গাজীপুর, যশোর, ময়মনসিংহ, রংপুরের জন্য

নাস্তা 35- 35 টাকার উপরে অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 120 টাকা( সকাল 7 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত)

ট্রিট 40- 40 টাকার উপরে অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 140( দুপুর 12 টা থেকে রাত বারোটা পর্যন্ত)

বাংলাদেশের বাকি অন্যান্য জেলার জন্য

নাস্তা 35- 35 টাকার উপরে অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 120( সকাল 7 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত)

ট্রিট 30- 30 টাকার উপরে অর্ডার করলে ডিসকাউন্ট টাকা 120( দুপুর 12 টা থেকে রাত বারোটা পর্যন্ত)

ফুডপান্ডা এখন শুধু আর খাবার ডেলিভারি জন্যই নয় বরং বিভিন্ন ধরনের গ্রোসারি আইটেম থেকে শুরু করে ওষুধ পত্র এবং বিউটি প্রোডাক্ট সহ বিভিন্ন ধরনের সামগ্রিক ডেলিভারি করে থাকে। এমনকি আপনি ঘরে বসেই আপনার বিভিন্ন ধরনের কাঁচা শাকসবজি ও পান্ডা মাঠ থেকে কিনতে পারবেন।

লেনদেনের অংশ হিসেবে ডেলিভারি হিরো  ব্যবস্থাপনা এশিয়া প্রান্ত মহাসাগরীয় অঞ্চলের ডেলিভারি হিরো এবং পরিচালনার একটি কৌশলগত অংশীদার করেছে, এবং পারস্পরিক ভাবে বাজারে অন্তর্দৃষ্টি প্রযুক্তি এবং অপারেশনাল সর্বোত্তম অনুশীলনী লাভ করতে সক্ষম হয় ফুডপান্ডা ভাউচার কোড ২০২২।

আরো পড়ুনঃ কি খেলে হার্টের রোগ ভালো  হয়

বর্তমান সময়ে ফুডপান্ডা আমাদের অতি প্রয়োজনীয় একটি ডেলিভারি সার্ভিস। এখান থেকে আমরা আমাদের দৈনিক জীবনে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী খুব অল্প সময়ে এবং স্বল্প খরচে পেয়ে থাকি। তাই ফুডপান্ডা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে তাদের গ্রাহকদেরকে তাদের মাধ্যমে খাবার অর্ডার এর বিষয়ে উৎসাহিত করে।

সবশেষে বলা যায় যে ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ সম্পর্কে আমরা এই আর্টিকেলে আপনাদের কিছুটা হলেও ধারণা দিতে পেরেছি। এই ফুডপান্ডা ভাউচার কোড ২০২২ থেকে অনেক ডিসকাউন্ট পাওয়া যায়। অতি অল্প টাকায় অনেক দামি দামি পণ্য আমরা এই ফুডপান্ডা ভাউচার থেকে কিনতে পারি বিভিন্ন কোডের মাধ্যমে। 


Md:Aklacur Rahaman

মোঃএখলাছুর রহমান,আমি উত্তরা টাউন ইউনিভার্সিটি কলেজে পলিটিক্যাল সাইন্স ডিপার্টমেন্টে অধ্যায়নরত আছি,আমি sorolmanus.com ওয়েবসাইটে লেখালেখি করে থাকি।আমার ব্যক্তিগত arnilofficial.com একটি তথ্যমূলক ব্লগ ওয়েবসাইটে প্রতিনিয়ত লেখালেখি করে থাকি।টেকনোলজির প্রতি আমি পাগল।বই পড়তে আমার ভালো লাগে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads