গ্রামীন সিম ইন্টানেট, মিনিট, বান্ডেল, এসএমএস অফার

গ্রামীন সিম ইন্টানেট, মিনিট, বান্ডেল, এসএমএস অফার

গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ইন্টারনেট প্রদানকারী অপারেটর। গ্রামীণফোন তার প্রিয় গ্রাহকদের জন্য সেরা জিপি ইন্টারনেট অফার এবং গ্রামীণফোন এমবি অফার ২০২২ প্রদান করে।গ্রামীণফোন জিপি ইন্টারনেট অফার ২০২২ খুব সস্তায় বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ প্রদান করে। আমরা সার্বক্ষণিক সমস্ত ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপডেট তথ্য প্রকাশ করি। এই পোস্টে, আপনি সমস্ত গ্রামীণফোন এমবি(MB) অফার ২০২২ এবং গ্রামীণফোন ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গ্রামীণফোন নরওয়েভিত্তিক কোম্পানি টেলিনর এর একটি জিএসএম ভিত্তিক একটি মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানি যা বাংলাদেশে টেলিযোগাযোগ সেবা প্রদান করে থাকে। ১৯৯৭ সালের ২৬ মার্চ থেকে কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি। নরওয়ের কোম্পানি টেলিনর গ্রামীণফোনের ৫৫.৮ শতাংশ শেয়ারের মালিক। গ্রামীণফোন বাংলাদেশের অন্যতম মুঠোফোন সেবাদাতা কোম্পানি।

আরো পড়ুনঃ

গ্রামীন সিম ইন্টারনেট  অফার

ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *121*1*4# করুন । ১৫ জিপির গ্রামীনফোন এই অফার ক্রয় করতে ৬৪৯ তাজা জিপি ফ্লেক্সি করুন অথবা এই *121*3393# কোড ডায়াল করলেই আপনি এই অফারটি ইউজ করতে পারবেন। ৩০ জিবি জিপি ইন্টারনেট অফার ক্রয় করতে ৯৯৮ টাকা ফ্লেক্সিলোড করুন অথবা *121*3394# কোড ডায়াল করে কিনতে পারেন। 

জিপি ইন্টারনেট অফার ২০২২

১৯ টাকায় ৩৫০ এম্বি ৭২ ঘন্টা মেয়াদে ৮৪ টাকায় ১.৫জিবি ৭ দিনের মেয়াদে | ১১৬ টাকায় ১.৫জিবি ৩০ দিনের মেয়াদে |৫৪৯ টাকায় ৩০ জিবি ৩০ দিনের মেয়াদে |১ জিবি মাত্র​ ১৬ টাকায় |১ জিবি ১১৮ টাকায় | ১ জিবি ১১৮ টাকায়

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#। ইন্টারনেট প্যাক USSD, SMS,IVR, My GP, WOW Box, গ্রাহক সেবা, জিপি ওয়েবসাইট এবং অন্য যেকোনো গ্রামীণফোন অনুমোদিত চ্যানেলগুলির মাধ্যমে সক্রিয় করা যেতে পারে অটোরিনিউ সুবিধাটি বাই ডিফল্ট OFF থাকে শুধুমাত্র BS Pre & Post paid গ্রাহক ছাড়া।

তবে গ্রাহকরা চাইলে অটোরিনিউ সুবিধাটি ON করে নিতে পারবে প্যাক একটিভ করার সময়। প্যাক একটিভ করার পরে অটোরিনিউ চালু করতে “ON” লিখে 25000 এ SMS অথবা ডায়াল করতে হবে *121*3042#। 

এ ছাড়াও কাস্টমার চাইলে অটোরিনিউ বন্ধ করতে পারে “OFF” লিখে 25000 এ SMS করে অথবা *121*3043# ডায়াল করে। 

ইন্টারনেট ভলিউম শেষ হবার পর ইন্টারনেট ব্যবহারে কাস্টমার এর টাকা ১.১৬৫ /MB (SD+VAT+SC সহ) চার্জ প্রযোজ্য হবে সর্বোচ্চ ৫.৮২৫ টাকা পর্যন্ত (SD+VAT+SC সহ)।২জিবি , ৩জিবি , ৫জিবি ও ১০জিবি ইন্টারনেট অফার এর সাথে ১টি এস এম এস পাওয়া যাবে।

গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ

আপনি যদি জিপি ইন্টারনেট মাসিক প্যাক খুজে থাকেন তাহলে আপনি ঠিক যায়গায় এসেছেন। গ্রামীনফোন কোম্পানী জিপি মাসিক ইন্টারনেট প্যাক তাদের ইউজারদের জন্য অফার করেছে। অনেক জিপি ইউজাররা জিপি মাসিক ইন্টারনেট প্যাক খুজে থাকেন এই অফারগুলো তাদেরই জন্য।

গ্রামীনফোন বাংলাদেশের সবথেকে বড় মোবাইল নেটওয়ার্ক সেবা দাতা প্রতিষ্ঠান তাই এর ইউজারও অনেক বেশি। জিপি যদি তাদের ইন্টারনেট এর মেয়াদ অনেক কম সময়ের জন্য দিয়ে থাকে তাহলে ইউজারদের উপর এর খারাপ প্রভাব পড়বে। তাই জিপি ইউজারদের দীর্ঘ মেয়াদী ইন্টারনেট অফার দরকার বিশেষ করে ৩০ দিনের ইন্টারনেট প্যাক।

  • এই অফারে ব্যবহারকারীরা শুধুমাত্র 498 টাকায় 15 জিবি ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন। অফারটি 30 দিনের জন্য বৈধতা অন্তর্ভুক্ত করে। 
  • আপনি যদি মাসিক ব্যবহারকারী হন তবে এটি আপনার জন্য। এই অফারটি পেতে, আপনাকে *121*3459# ডায়াল করতে হবে।

নিচে গ্রামীনফোনের মাসিক ইন্টারনেট প্যাকেজ এর আরো কিছু অফার দেওয়া হলো

  • জিপি ১ জিবি ইন্টারনেট ১৯৮ টাকা। গ্রামীনফোন দিচ্ছে মাত্র ১৯৮ টাকায় ১ জিবি ইন্টারনেট। এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন অফারটি নেতে ডায়াল করুন *121*3390# নম্বরে।
  • জিপি ৩ জিবি ২৮৯ টাকা |মাত্র ২৮৯ টাকায় ৩০ দিন মেয়াদে পাচ্ছেন ৩ জিবি ইন্টারনেট এই অফারটি নিতে ডায়াল করুন *121*3391# নম্বরে।
  • জিপি ৫ জিবি ৩৩৯ টাকা |গ্রামীনফোন দিচ্ছে ৫ জিবি ইন্টারনেট প্যাকেজ অফার। এই ইন্টারনেট প্যাকটি নিতে পারবেন মাত্র ৩৩৯ টাকাতে। অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন এবং অফারটি নিতে ডায়াল করুন *121*3392# নম্বরে।
  • ১৫ জিবি ৬৪৯ টাকা প্যাক |গ্রামীনফোন দিচ্ছে মাত্র ৬৪৯ টাকায় ১৫ জিবি ইন্টারনেট। এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন অফারটি নেতে ডায়াল করুন *121*3393# নম্বরে।
  • জিপি ৩০ জিবি ইন্টারনেট ৯৯৮ টাকা |মাত্র ৯৯৮ টাকায় ৩০ দিন মেয়াদে পাচ্ছেন ৩০ জিবি ইন্টারনেট এই অফারটি নিতে ডায়াল করুন *121*3394# নম্বরে।

গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ এর কিছু শর্তাবলী আছে যা নিয়ে আলোচনা করা হলো 

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অফারগুলো চলতে থাকবে।

  1. মাসিক জিপি ইন্টারনেট অফারগুলো সকল জিপি গ্রাহকদের জন্য প্রযোজ্য।
  2. এই অফারগুলো নিজে নিজে রিনিউ হয়ে যাবে।
  3. প্রতিটি ইন্টারনেট প্যাকের মেয়াদ শেষ হওয়ার পর(মেয়াদ ভলিউম)সর্বোচ্চ payGo রেট হবে ৫.৮২৫ টাকা (ভ্যাট, SD এবং SC সহ)
  4. অব্যবহৃত ইন্টারনেট ডেটা পরবর্তী ইন্টারনেট প্যাক এর সাথে যোগ যদি অটো-রিনিউয়াল করা হয় অথবা একই ইন্টারনেট প্যাক পরবর্তীতে ক্রয় করা হয়।
  5. ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4# নম্বরে।
  6. আপনার জিপি ইন্টারনেট অফার বাতিল করতে চাইলে ডায়াল করুন *121*3041# নম্বরে।

এই অফারগুলো Skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে না।

মাসিক বান্ডেল গ্রাহকরা (যেমন: মাইপ্ল্যান, মাইগ্রেশনের আগে, এমএনপি পোর্ট-ইন)উল্লেখিত ডেটা ভলিউমের সাথে অতিরিক্ত ২০% ডেটা ব্যবহার করতে করবেন।

গ্রামীণফোন মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

    গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু

গ্রামীণফোন তার গ্রাহকদের ইন্টারনেট সুবিধা দেওয়ার জন্য বিভিন্ন ইমু প্যাকেজ চালু করেছে। এর সকল প্যাকেজ ব্যবহার করে আপনি বিভিন্ন মেয়াদে আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে পারবেন।

আপনি কি গ্রামীণফোন সিমে ইমু ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন? তাহলে এই লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ আজকে আমরা গ্রামীনফোনের ইমু ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি গ্রামীনফোনের বিভিন্ন ইমু ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেশন করার পদ্ধতি এবং কোড সম্পর্কে জানতে পারবেন।

আপনি গ্রামীণফোন সিমে খুব অল্প টাকায় বেশি মেগাবাইট এর ইমো প্যাকেজ ব্যবহার করতে পারবেন। জিপি ২.৬১ টাকায় ২৬ এমবি ইমু ইন্টারনেট প্যাক দিচ্ছে ৩ দিন মেয়াদে। এই প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*3063#

    গ্রামীন সিমে ৫০০ এস এম এস কেনার উপায়

নিচে গ্রামীণফোন নতুন এস এম এস অফার | গ্রামীণফোন এস এম এস কেনার কোড | গ্রামীন সিমে ৫০০ এস এম এস কেনার উপায় দেওয়া হল । SMS offer, dial *121*1017*2#

    গ্রামীন এমবি কেনার কোড 

গ্রামীন এমবি কেনার কোড 2022 |গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ

অথবা *121*3242# কোড ডায়াল করুন ।

    গ্রামীন মিনিট অফার

জিপি ৫৯ টাকা রিচার্জ অফার ২০২০ গ্রাহককে ১০০ মিনিট দেয়া হচ্ছিল। বাজেট ২০২০ পরবর্তী ৫৯ টাকায় ১০০ মিনিটের পরিবর্তে ৯০ মিনিট করা হয় এবং GP 64 Taka 100 minutes offer চালু করা হয়। ৭ দিন মেয়াদ জিপি সিমে ৯০ মিনিট ক্রয় করতে ৫৯ টাকা রি চার্জ করুন, অথবা GP 90 Minute code * 121 * 4205 # ব্যাবহার করুন।

Md.Mahmud

আমার নাম মোঃ মাহমুদুল হাসান বাবু । আমি পদার্থবিজ্ঞান বিষয়ে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করেছি। এবং ইনফরমেশন টেকনোলজি বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেছি । আমি বিজ্ঞান এবং টেকনোলজি নিয়ে কাজ করতে পছন্দ করি । আমি আমার কাজের ফাঁকে ফ্রিল্যান্সিং ব্লগে লেখালেখি করি। 01921822498

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads