২০২৩ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড


২০২৩ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড
২০২৩ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড

২০২৩ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড

ইতিমধ্যে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপের সময়সূচি প্রকাশ করা হয়েছে। কোন দল কোন ভেনুতে খেলা খেলবে তা সম্পর্কে মোটামুটি ধারণা পাওয়া যাচ্ছে। তাই বিশ্বকাপকে নিয়ে উত্তেজনা দিনকে দিন কাছে চলে আসছে। এবারে বিশ্বকাপে অবশ্যই বাংলাদেশ ও তাদের সেরা দলটি নিয়ে ভারতের উদ্দেশ্যে রওনা দেবে। 

এখনো পর্যন্ত বাংলাদেশ দলের স্কোয়াড ঘোষণা করা হয়নি তবে কানা কানের গুঞ্জন শুরু হয়ে গেছে। টপ রাঙ্কের প্লেয়াররা তো অবশ্যই দলে স্থান পাবে তবে শেষের দিকে যারা রয়েছে তাদেরকে নিয়ে দ্বিধাদ্বন্দ্ব অবশ্যই থাকবে। যেহেতু এখনো অফিসিয়ালি বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর বাংলাদেশী স্কোয়ার্ডের ঘোষণা আসেনি তাই পরিপূর্ণ তালিকা এখনও প্রকাশ করা যাচ্ছে না। 

বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়ালি যখন 2023 ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হবে তখন অবশ্যই আমরা আপনাদেরকে আপডেট জানাব ইনশাল্লাহ। 

তবে বর্তমানে জনপ্রিয় যেসব খেলোয়াড় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টপ রেংকিং লিস্টে রয়েছে তারা হচ্ছেন তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলি চৌধুরী ও মাহমুদুল হাসান জয়।
শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads