৭ কলেজের বিজ্ঞান বিভাগের ভর্তির ফলাফল ২০২৩ প্রকাশিত

৭ কলেজের বিজ্ঞান বিভাগের ভর্তির ফলাফল ২০২৩ প্রকাশিত

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত ২০২৩ যেখানে পাশের হার ৭১.৭১%। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের ২০২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের বিজ্ঞানী ইউনিটের ভর্তি পরীক্ষা ফলাফল প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সাত কলেজের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে https://collegeadmission.eis.du.ac.bd/ এই ফলাফল প্রকাশ করা হয় যেখানে পাশের হার হচ্ছে 71.71 শতাংশ। 

বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ এর দিন অধ্যাপক ডঃ মোঃ আব্দুস সামাদ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। ফলাফল দেখার জন্য শিক্ষার্থীদেরকে অফিশিয়াল ওয়েবসাইটে https://collegeadmission.eis.du.ac.bd/ লগইন করে ফলাফল দেখতে হবে। উল্লেখ্য যে ২০২২ তে শিক্ষাবর্ষের বিজ্ঞান ইউনিটের আন্ডার গ্রাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ১৭ জুন ২০২৩ ইং তারিখে। এ বছর শিক্ষাবর্ষে বিজ্ঞানী ইউনিটে আসন সংখ্যা ছিল 6550 টি এর বিপরীতে 38776 জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। 

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ফলাফল দেখার জন্য এই লিংকে চাপুন: 

https://collegeadmission.eis.du.ac.bd/bn/b45de047fde9788cadae3cfe8e88dcc2/-

৭ কলেজে ভর্তির ফলাফল

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিদপ্তর ৭ কলেজের ভর্তি পরীক্ষার বিজ্ঞান ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। 
ফলাফল দেখার জন্য অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করে দেখতে হবে। 
আগামী ২৩শে জুন ২০২৩ ইং হতে পহেলা জুলাই ২০২৩ ইন পর্যন্ত অনলাইনের কার্যক্রম চালু থাকবে তবে রক্ষণাবেক্ষণ অথবা নেটওয়ার্ক জনিত কারণে মাঝে মাঝে সাময়িক অসুবিধা হতে পারে। এছাড়া প্রযুক্তি ইউনিট ভর্তি পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে। 19 জন 2023 তারিখ হতে ২২ জুন ২০২৩ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে পুনরায় পরীক্ষার জন্য আবেদন করা যাবে। 
শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads