টাকা ইনকাম করার অ্যাপ | Money Earning App


টাকা ইনকাম করার অ্যাপ

টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App) 

প্রিয় পাঠক, আপনারা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে আলোচনা করব, টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App) 2022 বাংলাদেশ। বর্তমানে এখন ঘরে বসে অনলাইন এর মাধ্যমে  টাকা ইনকাম করা অনেক সহজ ব্যাপার হয়ে গেছে। আপনার যদি ভালো মানের ইন্টারনেট কানেকশন ও একটা ভালো মানের স্মার্টফোন এনে দিতে পারে আপনার কাঙ্খিত ইনকাম।

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা আলোচনা করব টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App) টাকা ইনকাম করার সেরা কিছু অ্যাপ যেগুলোর সম্পর্কে যারা জানেনা এই অ্যাপ গুলো নিয়ে আলোচনা করব। যেগুলোর মাধ্যমে আপনারা খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

2022 সালের সেরা টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App)

চলুন তাহলে নিচে আমরা সরাসরি সেই কাঙ্খিত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলো বিষয়ে জেনে নেই, যেগুলোর মাধ্যমে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন লেটেস্ট অ্যান্ড্রয়েড অ্যাপ টু আর্ন মানি অনলাইন। মনে রাখবেন নিচে দেওয়া প্রত্যেকটি অ্যাপ গুলো আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

হতভাগা ডটকম

হতভাগা ডটকম এর একজন রেজিস্টার মেম্বার হয়ে আপনি বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটি গুগোল প্লেস্টরে প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করে নিবেন এই অ্যাপটির মাধ্যমে যে বিষয়গুলো মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন তা হল।

  • ৊আর্টিকেল লিখে আয় করতে পারবেন।
  • ৊আর্টিকেল পড়ে আয় করতে পারবেন।
  • ৊আর্টিকেল শেয়ার করে আয় করা যায়।
  • ৊রেফার করে আয় করা যায়।
  • ৊ক্যাপচা এন্ট্রি করে আয়।
  • ৊গুগল সার্চ করে আয়।
  • হতভাগা ডটকম থেকে প্রতিদিন 200 থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব।

গুগোল অপিনিয়ন রেওয়ার্ড

গুগোল অপিনিয়ন রেওয়ার্ড হলো ভারতের সবচেয়ে বিখ্যাত অনলাইন অর্থ উপার্জনকারী অ্যাপ গুলোর মধ্যে অন্যতম সবথেকে বিশ্বাসযোগ্য অ্যাপ। গুগোল এর সুরক্ষার স্বার্থে এই একটি হল অত্যান্ত সুরক্ষিত ও ব্যবহারের পক্ষে অনেকটাই সুবিধাজনক। মূলত, এই অ্যাপ্লিকেশনটিতে আপনাকে আপনার অভিজ্ঞতা অনুযায়ী পরিচিত কোন জায়গাও চাহিদা সম্পন্ন কোন পণ্যের ব্যাপারে কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। যেহেতু এটি একটি পেইড সার্ভে তাই এখানে আপনাকে নগদ টাকার বিনিময়ে সমীক্ষা সম্পূর্ণ করার জন্য টাকা প্রদানের প্রস্তাব দেওয়া হয়ে থাকে।

 এর সাথে যুক্ত হওয়া খুবি সহজ ব্যাপার

অ্যাপটি ডাউনলোড করার পর আপনার আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিজেকে রেজিস্ট্রেশন করতে হবে।সাইন ইন অ্যাপ করা হয়ে গেলে আপনাকে দ্রুত সার্ভের উত্তর দিতে হবে আর তার বদলে আপনি এই অ্যাপের মাধ্যমে পেয়ে যাবেন গুগল প্লে ক্রেডিট। তবে আপনাকে একটি বিষয়ে খেয়াল রাখতে হবে যে গুগলের অ্যালগরিদম খুবই কঠিন। তাই ভুলভাল তথ্য দিয়ে সার্ভে কমপ্লিট করলে গুগল আপনার ফার্মে ফরমটি বরখাস্ত করে দিতে পারে ও তার জন্য তুমি টাকা না পেতেও পারো।এখান থেকে পাওয়া রিওয়াড গুলো আপনি সিনেমার টিকিট অনলাইন শপিং ভাউচার ও প্লে স্টোর ইনহাউজ শপিংয়ের জন্য ব্যবহার করতে পারবেন।

শিরোজ  অ্যাপ

আপনি কি এমন একটা অ্যাপ অনলাইন থেকে অর্থ রোজগারের পাশাপাশি সম্পূর্ণভাবে মহিলাদের জন্য তৈরী একটা প্ল্যাটফর্ম তাহলে আপনার জন্য আদর্শ একটা অ্যাপ্লিকেশন  শিরোজ  অ্যাপ

টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App)। এটি শুধুমাত্র মহিলাদের জন্য তৈরি করা একটি নিরাপদ অ্যাপস। সহানুভূতিসম্পন্ন ও নির্ভরযোগ্য সামাজিক প্ল্যাটফর্ম।এই চ্যাট ভিত্তিক হেলপ্লাইন টির মাধ্যমে মহিলাদের আত্মনির্ভর করে তোলার জন্য বিশেষ কিছু প্রভাবশালী সম্প্রদায় দ্বারা পরিচালিত হয়। এখন পর্যন্ত এটি মহিলাদের জন্য সবচেয়ে বড় সামাজিক নেটওয়ার্কিং অ্যাপ হিসেবে পরিচিত। এখানে বিভিন্ন ভিডিও এবং পোস্টের মাধ্যমে মহিলারা তাদের আগ্রহের বিষয়গুলো ভাগ করে নেয়। এছাড়াও, এখানে খাবারের রেসিপি গুলি বিনামূল্যে স্বাস্থ্য আইন পরামর্শ দেয়া হয়ে থাকে। আপনি এখানে বিনামূল্যে মহিলাদের হেলপ্লাইন করতে পারবেন। এই অ্যাপটি থেকে মহিলাদের জন্য বিনামূল্যে সৌন্দর্য এবং ফ্যাশন টিপস পেয়ে যাবেন।

এখান থেকে মহিলারা স্বনামধন্য কোম্পানিগুলোর সাথে work-from-home রিসেলিং এর কাজ করতে পারবে। এখানে পার্টনার হিসাবে সার্টিফিকেট নিলে আপনি ফুলটাইম বা পার্ট টাইম কাজ খুঁজে পেতে পারেন।এছাড়াও এই অ্যাপটি মহিলাদের বিনামূল্যে পেশাদারী ক্যারিয়ার কাউন্সেলিং পেতে সহায়তা করে। ওয়াকসপে যোগ দিতে, নতুন স্কিল শিখতে, অনলাইন কোর্স করতে, ও আরো অনেক পরিষেবা পেতে সাহায্য করে থাকে। এই অ্যাপটি মহিলাদের ডোমেস্টিক ভায়োলেন্স থেকে রক্ষা পাওয়ার জন্য প্রয়োজনীয় পরামর্শ কাউন্সিলিংয়ের ব্যবস্থা করে থাকে।

আপনি ক্লিনিক্যাল ডিপ্রেশন এর চিকিৎসা শিশুর যত্নে পরামর্শ সঠিক গর্ভাবস্থায় পরামর্শ অভিভাবক পরামর্শ এবং টিকা নেওয়ার ব্যবস্থা করতে পারেন এই অ্যাপটির মাধ্যমে।

ইউ স্পিক ইউ পে

2022 এর সেরা  টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App) গুলোর মধ্যে সবথেকে অনন্য অ্যাপ টি হল ইউ স্পিক ইউ পে। বর্তমানে প্রায় লক্ষাধিক ব্যবহারকারী রয়েছে এই অ্যাপ্লিকেশনটির। আর এই টাকা উপার্জন করি অ্যাপটিতে ব্যবহারকারীদের স্ক্রিনে লেখা শেষ পাঠ করতে হয় আর তার বিনিময়ে তাদের অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়। এইবার আপনি ভাবতেই পারেন যে মানুষদেরকে বার্তা গুলো পড়তে বাধ্য করে এই কোম্পানীর কি লাভ হচ্ছে৊ আসলে ব্যাপারটা হল যে, সারা ইন্ডিয়া থেকে বিভিন্ন ব্যবহারকারীদের পোড়া এই বাচ্চাগুলোকে এআই স্বয়ংক্রিয় বুদ্ধিমত্তা সিস্টেমগুলোর কথোপকথন সম্পর্কিত ক্ষমতা ও ভয়েস-রিকগনিশন এর প্রশিক্ষণ দেওয়ার জন্য একটা ডাটাবেইজ হিসেবে ব্যবহার করা হচ্ছে।

আনকরো অ্যাপ

আনকরো অ্যাপ থেকে টাকা ইনকাম করা সবথেকে বেশি সহজ,অন্য টাটা গ্রুপ ফান্ডিং করেছে এই অ্যাপটি, তাই এটা যথেষ্টই বিশ্বাসযোগ্য প্রথমে এখানে আপনাকে কেবলমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আপনার পরিচিতদের সাথে দিল শেয়ার করতে হবে, আর আপনারা আপনাদের জানাশোনা ব্যক্তিদের সাথে অনুমোদিত লিঙ্কগুলো শেয়ার করতে পারবেন বা শেয়ার করতে হবে, আপনি আপনার ই-কমার্স লিংকটিকে আনকরো লিঙ্কগুলোতে সুইচ করে সে গুলোকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে ভাগ করতে হবে, এটা অনেকটা অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামের মতো সহজ কাজ। 

অর্থাৎ, এখানে আপনাকে এই অ্যাপটির সাথে ওয়েবসাইটে তালিকাভুক্ত পণ্য ও বিষয়গুলো প্রচার করতে হবে, আর আপনার সেই লিংক ব্যবহার করে যদি কেউ কেনাকাটা করে তাহলে আপনি নগদে আপনার কমিশন পেয়ে যাবেন, যখন কেউ আপনার এফিলিয়েট লিংক থেকে পণ্য কিনবে তখন আপনি কমিশন পাবেন, আপনি একটি নতুন ব্যবহারকারী কাছে মেনশন করার জন্য আয় করতে পারবেন। 

এমনকি এখানে কোন সমস্যা ছাড়াই আপনি আপনার ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন, অতএব এটি পড়ুয়া গৃহিণী ও মেয়েদের জন্য টাকা ইনকাম করার খুব সহজ একটি পদ্ধতি। 

গ্রও অ্যাপ

অনলাইন থেকে টাকা ইনকাম করার অ্যাপ (Money Earning App) সেরা এই অ্যাপটি গ্রও অ্যাপ, অনলাইন শেয়ার ট্রেডিং প্লাটফর্ম থেকে আপনি সরাসরি কোন কোম্পানির শেয়ার কিনতে বা বেচতে পারবে, 2022 সালের মধ্যে অনলাইন ট্রেডিং এর দুনিয়াতে এই অ্যাপ্লিকেশনটির জনপ্রিয়তা আরো বাড়তে চলেছে আরো বাড়তে চলেছে, এখানে আপনারা আইপিও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করার অপশন রয়েছে, এই অ্যাপের সাহায্যে চেয়ারম্যান ও এস আই পি তে বিনিয়োগ করে সেখান থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন, আর এই অ্যাপটির একটি রেফার ওয়ান প্রোগ্রাম রয়েছে এখানে আপনি আপনার পরিচিত কোন ব্যক্তিকে আপনার রেফারাল কোডের সাহায্যে একাউন্ট খুলে দিলে তার  জন্য আপনি নগদ টাকা পেয়ে যেতে পারেন। 

সোয়াগবাকস অ্যাপ

Swagbucks.com হল আমেরিকান অনলাইন মানি আর্নিং অ্যাপ, এখানে মূলত আপনি অনলাইন সমীক্ষা করে ভিডিও দেখে অনলাইন শপিংয়ের ক্যাশব্যাক থেকেও সাধারণভাবে ওয়েবে সার্চ করে অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন, তবে আপনি পাবে আর এখান পেতে আপনার একটি পেপাল একাউন্ট থাকতেই হবে, Swagbucks.com ব্যবহারকারীর সদস্যরা প্রতিদিন ঐ নানাভাবে টাকা ইনকাম করতে পারবে, এটি ব্যবহার করে আপনি নির্দিষ্ট পণ্যদ্রব্য উপহার কার্ড বানাবো আকারে পুরষ্কার রিদম করতে পারবেন, অর্থাৎ এই অ্যাপটি সরাসরি নগদ পুরস্কার দেয় না,বরং এটি আপনাকে জামানত ওয়ালমার্ট স্টারবাকস পেপাল ও ফ্লিপকার্ট এর মাধ্যমে পুরুস্কৃত টাকা দিয়ে থাকে, এই ইউজার ফ্রেন্ডলি অ্যাপের মাধ্যমে অনলাইনে টাকা রোজগার করা খুবই সহজ আপনাকে সহজ পয়েন্ট পেতে হলে এই অ্যাপ্লিকেশনটিতে প্রতিদিন লগিন করতে হবে।

Md:Aklacur Rahaman

মোঃএখলাছুর রহমান,আমি উত্তরা টাউন ইউনিভার্সিটি কলেজে পলিটিক্যাল সাইন্স ডিপার্টমেন্টে অধ্যায়নরত আছি,আমি sorolmanus.com ওয়েবসাইটে লেখালেখি করে থাকি।আমার ব্যক্তিগত arnilofficial.com একটি তথ্যমূলক ব্লগ ওয়েবসাইটে প্রতিনিয়ত লেখালেখি করে থাকি।টেকনোলজির প্রতি আমি পাগল।বই পড়তে আমার ভালো লাগে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads