সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ সম্পর্কে  ধারণা দেওয়ার চেষ্টা করব। বর্তমান সময়ে আমাদের এই সমাজে বিভিন্ন কাজে কোন কোন ক্ষেত্রে একটি জিনিস এক জায়গা থেকে আবার অন্য জায়গায় প্রেরণের প্রয়োজন পড়ে । সেই ক্ষেত্রে সুন্দরবন কুরিয়ার সার্ভিস হচ্ছে আমাদের নিকটে সবচাইতে ভালো একটি মাধ্যম। বর্তমান সময়ে প্রতিদিন বাংলাদেশের প্রত্যেকটি জেলা থেকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্য এবং জিনিস আদান-প্রদান করা হয়। আপনিও যদি কোন সময় সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন কিছু প্রেম করতে চান। 

আরো পড়ুনঃ

তাহলে বর্তমান সময়ে অবশ্যই আপনাকে সেই শাখা সমূহের তথ্য সঠিকভাবে জানতে হবে। বর্তমান সময়ে যেমন আজকাল আমাদের এই পোস্ট থেকে আশা করি সকল তথ্য জানতে পারবেন আমরা আপনাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সকল তথ্য দিয়ে থাকবো অবশ্যই আমাদের  পোস্টে পড়বেন। আপনার আমার যেকোনো প্রয়োজনে আপনি কোন করতেও পারেন যেমন স্কিনে দেওয়া নাম্বারটিতে ০৯৬১২০০৩০০৩।আপনারা যেকোনো অসুবিধা এবং সুবিধার জন্য সরাসরি এই নাম্বারে যোগাযোগ করতে পারেন যেকোনো সময় এবং কোন সমস্যা তাদের সাথে শেয়ার করতে পারেন তারা খুব শীঘ্রই আপনার সমস্যার সমাধান করে দিবে এবং আপনি যেকোন ধরনের পণ্য সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এক জায়গা থেকে অন্য জায়গায় পাঠাতে পারবেন ইনশাআল্লাহ। সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ সম্পর্কে এখন বিস্তারিত জানাব। 

কুরিয়ার সার্ভিস কি ? সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

সাধারন মেইল সার্ভিস থেকে কুরিয়ার ব্যতিক্রম এই অর্থে যে কুরিয়ারে করে দ্রুত, সহজে, নিরাপদে এবং আপনার জ্ঞাত অবস্থায় কোন জিনিষ এক স্থান থেকে অন্য স্থানে পাঠাতে পারবেন।  কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দ্রুত  আপনার প্রয়োজনীয়জ জিনিস পাঠাতে পারবেন তা সাধারন মেইল সার্ভিসে পাঠাতে বেশ সময় নিবে। আপনার নির্ধারিত সময়ের মধ্যেই যেখানে চাইবেন সেখানে মালামাল পৌছে দেওয়ার দায়িত্ব কুরিয়ারের।কুরিয়ারের মাধ্যমে আপনি ট্র্যাকিং নম্বর দিয়ে আপনার নথি / পণ্যের অবস্থানও ট্র্যাক করতে পারেন। যা  আপনি সেই পণ্যগুলির অবস্থান জানতে পারবেন।

কুরিয়ার সার্ভিস কিভাবে কাজ করে।

কুরিয়ারের খরচ মালামালের ধরন দেখে হয়ে থাকে ও ওজন হিসেবে হয়ে থাকে। সাধারন ডকুমেন্ট পাঠাতে হলে দেশে আর বিদেশে নির্দিষ্ট রেট আছে। দেশের ভিতরে সার্ভিস খরচের চেয়ে বিদেশে পাঠানোর খরচ বেশি হয়। দেশের ভিতরে সার্ভিস দেয়  সুন্দরবন, এসআলম এইসব কুরিয়ার সার্ভিস। বিদেশে DHL আছে। এখন ধরুন আপনি আমেরিকায় কিছু  প্রয়োজনীয় কাগজপত্র পাঠাতে চান। তাহলে এর ওজন যদি ৫০০ গ্রামের কম হয়ে থাকে তাহলে DHL সার্ভিসে ২৪০০ টাকা নিবেে এবং ৫০০ গ্রামের অধিক হলে খরচ বাড়বে।

কুরিয়ার করার প্রক্রিয়া। সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

সেন্ট্রাল ডিস্ট্রিবউশন পয়েন্ট থেকে চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমূহ অন বোর্ড কুরিয়ার (OBC) এর মাধ্যমে  জোনাল অফিসে পৌছে দেওয়া হয়। জোনাল অফিস সেগুলো যাচাই-বাছাই এবং এলাকা অনুসারে পার্সেল, ডকুমেন্ট পৃথকীকরন করে,সাব-জোনাল অফিস সেগুলো এলাকা অনুসারে সংগ্রহ করে। সাব-জোনাল অফিস তার কুরিয়ার কর্মীদের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমহু প্রাপকের নিকট পৌছে দেয়।কুরিয়ার সেবা প্রদানে সকল জোনাল অফিস এবং সাব-জোনাল অফিসের সাথে  কুরিয়ার হেড অফিসের লিখিত চুক্তি স্বাক্ষরিত থাকে। সকল জোনাল অফিস এবং সাব-জোনাল অফিস কুরিয়ার সেবা প্রদানে  কুরিয়ার সার্ভিসের নিকট দায়বদ্ধ থাকে। জোনাল অফিস এবং সাব-জোনাল অফিস কর্তৃক চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমূহ বিতরণে কোন সমস্যা হলে  কুরিয়ার সার্ভিসের এলাকা ভিত্তিক রিপ্রেজেন্টেটিভ দ্বারা সমস্যার তনন্ত সাপেক্ষে সমাধান করা হয়।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ঠিকানা।

তার জন্য আমরা সম্পূর্ন ঠিকানাটি এখানে দিয়ে দিলাম। সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেড অফিসের ঠিকানা হচ্ছে ২৪/২৫ দিলকুশা সি/এ ঢাকা-১০০০, বাংলাদেশ।আপনি এই ঠিকানাতেই গেলে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর হেড অফিসে যেতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ই-মেইল এড্রেস

আমরা অনেক প্রয়োজন ইমেইল এর সাহায্যে যোগাযোগ করতে চাই। সে ক্ষেত্রে আপনাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ইমেইল এড্রেস জানতে হবে। আপনারা যাতে খুব সহজেই ই-মেইল এড্রেসটি খুঁজে পান।আমাদের এই পোস্টে ইমেইল এড্রেস দিয়ে দিয়েছি। আপনি চাইলে খুব সহজেই আপনার অসুবিধার কথাটি উল্লেখ করে ইমেইল করতে পারেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার

প্রতিনিয়ত বিভিন্ন প্রয়োজনে আমরা অসুবিধার সম্মুখীন হয়। সে ক্ষেত্রে সবার সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার জানার প্রয়োজন পড়ে। আপনারা যাতে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সকল হেল্পলাইন নাম্বার জানতে পারেন। তার জন্য আমরা সকল নাম্বার সংগ্রহ করেছি এবং এখানে দিয়ে দিয়েছি।আপনি নিম্মোক্ত নাম্বার থেকে যেকোনো নাম্বারে কল করে আপনার অসুবিধার কথা শেয়ার করতে পারেন। সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার ৯৫৬৪২১৮, ৯৫৫১৯৮৪, ৯৫৫৬৯৫২, ৯৫৫৯৬৩৫।এবং আপনাদের সুবিধার্থে আমরা ফ্যাক্স নাম্বার এখানে দিয়ে দিয়েছি ৮৮০২৯৫৬৩৯৯৫।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্রাকিং

যারা সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে পণ্য অর্ডার করেছেন। তারা অনেকেই দেখতে চান যে আপনার পণ্যটি কোন জায়গায় আছে।তারা খুব সহজেই সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্রাকিং করার মাধ্যমে দেখতে পারবেন আপনার পণ্য কোন জায়গায় আছে।আপনি এই যে মাধ্যমে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে জিনিসটা অর্ডার করেছেন। সেখানে আপনার আইডি দিয়ে লগইন করলে পণ্যটির অবস্থান জানতে পারবেন। এবং সেখানে যে দিনের ডেট দেওয়া থাকবে। আপনি সেদিন আপনার পণ্যটি হাতে পাবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

ইতিমধ্যেই আপনারা অনেকেই ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন যে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে পণ্য আদান-প্রদান করতে কত টাকা খরচা হয়। কুরিয়ার সার্ভিস খরচ সমূহ এখানে উল্লেখ করেছে এখান থেকে আপনি জানতে পারবেন যে কোন জিনিস প্রেরণ করতে কত টাকা লাগে।যদি কোন প্রডাক্ট প্যাকেজিং করে এক জায়গা থেকে অন্য জায়গায় প্রেরণ করতে চান। তাহলে নিচের খরচ তালিকাটি খেয়াল করুন। এখানে সকল তথ্য দেওয়া আছে।প্রতি কেজি 10 টাকা হারে পার্সেলের ভাড়া নেওয়া হয়ে থাকে।দেশের ভিতরে 16 ঘণ্টার মধ্যে পৌঁছানো হয়ে থাকে এই কোম্পানির মাধ্যমে নগদ টাকা পাঠানোর ব্যবস্থা রয়েছে। পাঠানো মূল টাকার 5% কমিশন প্রদান করতে হয় এবং এখানে পণ্য প্যাকেজিং এর মাধ্যমে পণ্য পাঠানো হয়ে থাকে।ছোট কার্টুন ৩০ টাকা এবং বড় কার্টুন ৮০ টাকা হারে প্রদান করতে হয়।দেশের বাইরে মোট 155 টি দেশে পণ্য পৌঁছানোর ব্যবস্থা রয়েছে।আপনাদের সুবিধার্থে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পার্সেলের খরচ সমূহ নিম্নে দেওয়া হল:

স্থান: ভারত

  • পণ্যর ধরন: যেকোনো পণ্য
  • ওজন: ১ কেজি
  • পণ্যর খরচ: ৫০০ টাকা
  • পৌঁছানোর সময়: ৪৮ ঘন্টা

স্থানঃ পাকিস্তান

  • পণ্যর ধরনঃযেকোনো পণ্য
  • ওজনঃ ১ কেজি
  • পৌঁছানোর সময়ঃ ৭২ ঘন্টা
  • পণ্যর খরচ: ১৮০০ টাকা

স্থানঃ সৌদি আরব

  • পণ্যর ধরনঃযেকোনো পণ্য
  • ওজনঃ ১ কেজি
  • পৌঁছানোর সময়ঃ ৭২ ঘন্টা
  • পণ্যর খরচ:2000 টাকা

স্থানঃ আমেরিকা

  • পণ্যর ধরনঃযেকোনো পণ্য
  • ওজনঃ ১ কেজি
  • পৌঁছানোর সময়ঃ ৭২ ঘন্টা
  • পণ্যর খরচঃ ২৮০০ টাকা

মোবাইল এবং তথ্য প্রযুক্তি পণ্য আদান-প্রদান খরচ

আপনার পণ্যটি উপর নির্ভর করবে আপনাকে কত টাকা খরচ বহন করতে হবে। কারণ এখানে বিভিন্ন ধরনের প্রোডাক্ট মানুষ আদান প্রদান করে থাকে। যার জন্য দামও আলাদা নির্ধারণ করা।

আপনি যদি সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন ধরনের ডকুমেন্ট, ক্লিয়ারেন্স, সার্টিফিকেট, মার্কশিট‌ ইত্যাদি পাঠাতে চান। তাহলে সেক্ষেত্রে আপনাকে 20 টাকা ডেলিভারি চার্জ দিতে হবে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা সমূহের তালিকা, ঠিকানা এবং মোবাইল নাম্বার

যারা সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন পণ্য এক জায়গা থেকে অন্য জায়গায় প্রেরণ করতে চান। তাদের জন্য সুন্দরবন কুরিয়ার সার্ভিস সকল ব্রাঞ্চ এর তথ্য জানা অনেক গুরুত্বপূর্ণ। তাই আপনাদের কথা চিন্তা করে সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ এবং শাখা সমূহের ঠিকানা এখানে দেয়া হলো।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ঢাকা বিভাগের শাখাসমূহ

এখানে আমরা ঢাকা বিভাগের সকল সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ এবং তাদের ঠিকানা এখানে তুলে ধরেছি। এখান থেকে তথ্য নিয়ে আপনি খুব সহজেই আপনার নিকটস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসে যেতে পারবেন।

২. তালতলা ব্রাঞ্চ (ঢাকা মেট্রে)

অফিস ঠিকানা : জেকেএম ট্রের্ডাস শপ,#৮ তাবাসসুম শপিং কমপ্লেক্স সেন্টার,৯৭৩ তালতলা আগারগাঁও,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৫৫২৩৬৭২২৪, ০১৯১৫৬৮৭১৪৫

৩. বনানী ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিস ঠিকানা : এম.এস মিলিনিয়াম সেন্টার. এম আর সেন্টার,গ্রাউন্ড ফ্লোর,হাউজ নং-৪৯,রোড নং-১৭,বনানী,ঢাকা

মোবাইল নম্বর : ৯৮২১৯১৭,৮৮১২৫৯৮,০১৬৭৭১৭৫৫৯১,০১৭৪২৫১১৮০৮

৪. বাংলা বাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিস ঠিকানা : ৩৮৩,কম্পিউটার মার্কেট,বাংলা বাজার,ঢাকা

মোবাইল নম্বর : ০১১৯৭৩৪০৪৩৪

৫. বাংলা মটর ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিস ঠিকানা : মিডিয়া পয়েন্ট ২৪,২৫,২৬ কাজি নজরুল এভিনিউ,ফাষ্ট ফ্লোর(৪৭এ শপ) এ্যাপি রহমান প্লাজা।

মোবাইল নম্বর : ৯৬৬০৩৬২,০১৭১৩৪১৯৪৩,০১৯৮১১১১২০১

৬. বসুন্ধরা ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিস ঠিকানা : কে-২২,কালাচাঁদপুর,গুলশান,ঢাকা-১২১২। কে-৫ বসুন্ধরা গুলশান ঢাকা।

মোবাইল নম্বর : ৮৮১৬৬৬০, ০১৮১৯২২৫৬৫৭

৭. চকবাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিস ঠিকানা : ১ নং,উর্দু রোড,চকবাজার,ঢাকা-১২১১। ৪০ দেবিদাশ-ঘাটরোড,চকবাজার,লালবাগ,ঢাকা।

মোবাইল নম্বর : ৭৩১৬৯০১,০১৭১৪৮৬১০৯৫,০১৯২৯৩৬৬৬৩৮

৮. ধানমন্ডি ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৭৫৪,সাত মসজিদ রোড,ধানমন্ডি,ঢাকা

মোবাইল নম্বর : ৮১২৭৯৮১,০১৭১৫২০০১৯৯

৯. আশকোণা ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ২৩২৪,মুক্তিযুদ্ধ শপিং কমপ্লেক্স, স্মার্ট কমিউনিকেশন (১ম তলা),হাজি ক্যাম্প রোড,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯১৫৬৬৭৭৭৭

১০. ফকিরাপুল ব্রাঞ্চ (১) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : দৈনিক বাংলা (১ম তলা),রহমান কমপ্লেক্স,ঢাকা-১০০০।

মোবাইল নম্বর : ৭১৭৪৬২২,০১৮১৯২২৩৯৫৭,০১৭২০৫০২৪৯১

১১. ফকিরাপুল ব্রাঞ্চ (২) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এসসিএস,২৯২-শতাব্দি টাওয়ার,জি-৩,ফকিরাপুল,ঢাকা

মোবাইল নম্বর : ০১৭১০৬৮২৫২৮,০১৮১১৭৪২২৮০

১২. মনিপুরিপাড়া ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : লাল শপিং কমপ্লেক্স,শপ নং-২১১, (১তম তলা),৭৩ এয়ারপোর্ট রোড,,ঢাকা।

মোবাইল নম্বর : ৯১৪৪৮১৭,০১৭১৫২৫৩৬৯৯,০১৭২০৯৫৭৭৮২,০১৯৩৬০০৩০১২

১৪. নর্থ সাউথ রোড ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এমএসি টেলিকম,বাইতুস সামির মার্কেট,নর্থ সাউথ রোড,ফুলবাড়িয়া,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৬৭৬৩৩৫,০১৮১৯১১৭০৭৯

১৫. গাবতলি ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : কে-২৫৬,কারমাইকেল রোড,গাবতলী,মিরপুর,ঢাকা ।

মোবাইল নম্বর : ০১৯২২৩৭১৪৯০

১৬. রাজাবাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ১৫-রাশিদ এডভার্টাইজিং,১০৪-কেপিটাল সুপার মার্কেট,গ্রীণ রোড,ঢাকা

মোবাইল নম্বর : ৯১১৫৬০১,০১৭১১২২৭৭৩৪,০১১৯০৭৮২২২১

১৭. গ্রীণ রোড ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৬১,গ্রীণ রোড,কলাবাগান,ঢাকা ।

মোবাইল নম্বর : ০১৬৭৫২৬২৬০২

১৮. বঙ্গবাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৯৪,নীলতলি,গুলিস্তান,ঢাকা-১০০০

মোবাইল নম্বর : ০১৭২৬০৪৯৭২১

১৯. গুলশান-১ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : হাউজ নং-১১, রোড নং-১৮,(গ্রাউন্ড ফ্লোর),গুলশান-১,ঢাকা-১২১২।

মোবাইল নম্বর : ৮৮২৪৭৭৩,০১৭১১৫৪০৪০১,০১৭১৩১৯৫৫৭০

২০. নিকেতন ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : হাউজ-৪১এ,রোড নং-০১,নিকেতন গেট,শটিং ক্লাব সংলগ্ন,গুলশান-১,ঢাকা-১২১২ ।

মোবাইল নম্বর : ০১৯৩৭১৭১৫১৫,০১৮১৮৩১০৪৫৬

২১. গুলশান-২ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : নাবিলা ইন্টারপ্রাইজ,৭৪ ডি.সি.সি মার্কেট (১ম তলা).গুলশান-২,ঢাকা ।

মোবাইল নম্বর : ৯৮৮৫৪৭২,০১৮১৯২২১৫৬৭,০১৭১১৮৪৯৫৩৩,০১৭১৫১৩০০০৮

২২. আর.কে.মিশন রোড ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : পাটোওয়ারী ইন্টারপ্রাইজ,২২ আর.কে.মিশন রোড, ঢাকা ।

মোবাইল নম্বর : ০১৮১৯০০৭৩৬১

২৩. হাটখোলা ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস বিসমিল্লাহ ট্রেড্রার্স,হাটখোলা,ঢাকা-১২০৩ ।

মোবাইল নম্বর : ০১৬৭৫০৭২০৩১

২৪. হাটিরপুল ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : রুবেল মিডিয়া,১৫৮ এলিফ্যান্ট রোড,হাতিরপুল,ঢাকা-১২০৫ ।

মোবাইল নম্বর : ০১৭২৮০০৭৫৩৩,০১৮১৯২৭৯০৭০

২৫. ইন্দ্রিরা রোড ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : রাহমানিয়া প্লাজা (২য় তলা),২১ ইন্দ্রিরা রোড,ঢাকা।

মোবাইল নম্বর : ৮১৪৩৭৫৫,০১৭২১৮৭০৬৫০

২৬. যাত্রাবাড়ি ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ফাহিম টেলিকম,৬৯ দক্ষিণ যাত্রাবাড়ি,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৮১৯০৩৩৩২৩,০১১৯৮১৭৭৩৭৩

২৭. জিগাতলা ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস তিতাস,২১১ জিগাতলা,ঢাকা-১২০৯।

মোবাইল নম্বর : ০১৭১১৬১২২৫৩,০১৭১১২৪৯২৮৭

২৮. পোস্তগোলা ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ১৪ নতুন জুরাইন আলম মার্কেট,ফকিরাবাদ,কদমতলি,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১৪৫৫৬০৪৬,০১৬৭৩৪২৮৯৫০

২৯. কাকলি ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস.আর.এ এন্টারপ্রাইজ,৬৪৩ এ নিউ এয়ারপোর্ট রোড,কাকলি,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৮৬১৪৫১,০১৭১১৫৪০২৪৩,০১১৯৭২৫৬৭৭৯

৩০. কাকরাইল ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : বাংলাদেশ ন্যাশনাল কুরিয়ার সার্ভিস,১৪ কাকরাইল,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯৩৪৮৩৬০২৫

৩১. কলাবাগান ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস মান্নান এন্টারপ্রাইজ, ৪নং গ্রীণ রোড স্টাফ কলনি,কলাবাগান (১ম লেন),ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৭৩৭৮৫৩,০১৭১৬৬৩৫২২১,০১১৯৬২৪৫২৫৬

৩২. কল্যাণপুর ব্রাঞ্চ (বুকিং বুথ-১) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৮০ খাঁজা সুপার মার্কেট,কল্যাণপুর,ঢাকা-১২০৭।

মোবাইল নম্বর : ০১৭১৩০২৭৪১৩,০১৮১৭৫৩৩৮০০

৩৩. কল্যাণপুর ব্রাঞ্চ (বুকিং বুথ-২) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আর.বি টেলিকম, ৩২ বি.আর.টি.সি মার্কেট, কল্যাণপুর, ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৭৮৭৩৮৭,০১৭৫৫৬৫০৫৮০

৩৪. কাওরান বাজার (বুকিং বুথ) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : সাকসেস ট্রেড লিংক,কাব্যকোশ সুপারমার্কেট,কাওরান মার্কেট,ঢাকা-১২১৫।

মোবাইল নম্বর : ৯১৩৫০৯৫,০১৯৩৭৬৭৬৫২৪

৩৫. কাঠাঁল বাগান (বুকিং বুথ)(ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ফেম এন্ড ফেয়ার ইন্টারন্যাশনাল,১০৭ বীর উত্তম সি.আর দত্ত রোড(গ্রাউন্ড ফ্লোর),ধানমন্ডি,কাঠাঁলবাগান,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯১৫৬৩৬৭৭৮,০১৯১৩৭৬০১২২

৩৬. খিলগাঁও ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ১২৪, খিলগাঁও,তালতলা সিটি কর্পোরেশন সুপার মার্কেট,ঢাকা।

মোবাইল নম্বর : ৭২১৪৮৩১,০১১৯০৭১৭০৫৩

৩৭. খিলক্ষেত ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আলি মেম্বার মার্কেট বিসাইড মাদ্রাসা (উপরের ফ্লোর অব টাঙ্গাইল মিষ্টি ঘোর),খিলক্ষেত বাজার,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৮১৯৯৬১৬০০,০১৯২৫৭৬৯২৯৫

৩৮. কপুক্ষেত ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : মাসুদ্র ট্রেড ইন্টারন্যাশনাল,২৪১ উত্তর কাফরুল,মমতা কমপ্লেক্স,ঢাকা-১২০৬।

মোবাইল নম্বর : ৯৮৫৭৫৬৮,৮৭১৩১৬৮,০১৭১২৫৩১৫২৯,০১৭১০২৪৯৫৬১

৩৯. কমলাপুর স্টেডিয়াম ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়াম (২য় তলা),ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৮৯৬৭৪১

৪০. ঈমামগঞ্জ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আজম এন্ড ব্রাদ্রাস,৭৯ মৌলভীবাজার,লালবাগ,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯২১৬৮৭২০৮,০১৬৮৪৮২৭৭৭২৪

৪১. লালমাটিয়া-১ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস ফোন সেন্টার,হাউজ নং-২,রোড নং-১৬(পুরাতন ২৭)ধানমন্ডি,ঢাকা-১২০৯।

মোবাইল নম্বর : ০১৮২৭১৬২৭৭৬,০১৮২৮১০১৯২৭

৪২. লালমাটিয়া-২ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আলিফ বিজনেস সেন্টার,৭৫ ব্লক-ডি,লালমাটিয়া,ঢাকা।

মোবাইল নম্বর : ৯১২৪০৮৫,০১৮৩৯৫৯৪৭৫১

৪৩. মৌচাক ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ২৪০, আউটার স্টেডিয়াম রোড,মালিবাগ,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৩৪৭২০০,০১৯১৬০৩৮৭৬১

৪৪. মিরপুর-১ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আনন্দ এন্টারপ্রাইজ,১১নং সৌমিত ভবন,১নং সুপার মার্কেট (বাসট্যান্ড),৫নং কলওয়ালাপাড়া,মিরপুর,ঢাকা।

মোবাইল নম্বর : ৯০১০৭৯১,০১৭৪৬২৫৩৫৩২

৪৫. মিরপুর-১০ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৩৮খ,রোড নং-২,মিরপুর ফলপট্রি,মিরপুর-১০,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১০৫৭৩৪১,০১৭১৪৬৬৪০৪৭,০১৭৬০৫০৬০৯০

৪৬ মিরপুর-২ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস হক মিডিয়া সেন্টার,ব্লক-ডি,রোডনং-০৫,হোল্ডিনং-২০,মিরপুর-২,ঢাকা-১২১৬।

মোবাইল নম্বর : ০১৭১১৪৩০৯৪৮,০১৯১৪২১৯৭৯৬

৪৭. মগবাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৭৮ আউটার সার্কেল রোড,মগবাজার প্লাজা,মগবাজার,ঢাকা

মোবাইল নম্বর : ০১৮১১৩৭৪৩০৫,০১৮২৭৫৩৩৫৭৫

৪৮. নিউ দশ মহাখালী ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : রোড নং-২৮, হাউজ নং-৩৭১,নিউ দশ মহাখালী,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৮৮৩৮১৯,০১৫৫২৩৬৭৪৯২,০১৮৪২১০৪১২৪

৪৯. মহাখালী বুকিং বুথ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : নিপুণ স্টেশনারী,টিএ-৫৫,মহাখালী বাজার,ঢাকা।

মোবাইল নম্বর : ৮৮১৭৪২৯,৯৮৯৯৪৬১,০১৭১১৬০১৫০১

৫০. মহাখালী ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : বাংলা কেট ভবন(ফাষ্ট ফ্লোর),০৪ মহাখালী,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৮৯৭৩৮৩,৯৮৬০৭৮৩,৯৮৬১৪৫১,০১৭১১১৫৪০২৪৩,০১১৯৭২৫৬৭৭৯

৩১. কলাবাগান ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস মান্নান এন্টারপ্রাইজ, ৪নং গ্রীণ রোড স্টাফ কলনি,কলাবাগান (১ম লেন),ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৭৩৭৮৫৩,০১৭১৬৬৩৫২২১,০১১৯৬২৪৫২৫৬

৩২. কল্যাণপুর ব্রাঞ্চ (বুকিং বুথ-১) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৮০ খাঁজা সুপার মার্কেট,কল্যাণপুর,ঢাকা-১২০৭।

মোবাইল নম্বর : ০১৭১৩০২৭৪১৩,০১৮১৭৫৩৩৮০০

৩৩. কল্যাণপুর ব্রাঞ্চ (বুকিং বুথ-২) (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আর.বি টেলিকম, ৩২ বি.আর.টি.সি মার্কেট, কল্যাণপুর, ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৭৮৭৩৮৭,০১৭৫৫৬৫০৫৮০

৩৪. কাওরান বাজার (বুকিং বুথ) (ঢাকা মেট্রো

অফিসের ঠিকানা : সাকসেস ট্রেড লিংক,কাব্যকোশ সুপারমার্কেট,কাওরান মার্কেট,ঢাকা-১২১৫।

মোবাইল নম্বর : ৯১৩৫০৯৫,০১৯৩৭৬৭৬৫২৪

৩৫. কাঠাঁল বাগান (বুকিং বুথ)(ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ফেম এন্ড ফেয়ার ইন্টারন্যাশনাল,১০৭ বীর উত্তম সি.আর দত্ত রোড(গ্রাউন্ড ফ্লোর),ধানমন্ডি,কাঠাঁলবাগান,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯১৫৬৩৬৭৭৮,০১৯১৩৭৬০১২২

৩৬. খিলগাঁও ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ১২৪, খিলগাঁও,তালতলা সিটি কর্পোরেশন সুপার মার্কেট,ঢাকা।

মোবাইল নম্বর : ৭২১৪৮৩১,০১১৯০৭১৭০৫৩

৩৭. খিলক্ষেত ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আলি মেম্বার মার্কেট বিসাইড মাদ্রাসা (উপরের ফ্লোর অব টাঙ্গাইল মিষ্টি ঘোর),খিলক্ষেত বাজার,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৮১৯৯৬১৬০০,০১৯২৫৭৬৯২৯৫

৩৮. কপুক্ষেত ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : মাসুদ্র ট্রেড ইন্টারন্যাশনাল,২৪১ উত্তর কাফরুল,মমতা কমপ্লেক্স,ঢাকা-১২০৬।

মোবাইল নম্বর : ৯৮৫৭৫৬৮,৮৭১৩১৬৮,০১৭১২৫৩১৫২৯,০১৭১০২৪৯৫৬১

৩৯. কমলাপুর স্টেডিয়াম ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়াম (২য় তলা),ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১৮৯৬৭৪১

৪০. ঈমামগঞ্জ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আজম এন্ড ব্রাদ্রাস,৭৯ মৌলভীবাজার,লালবাগ,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৯২১৬৮৭২০৮,০১৬৮৪৮২৭৭৭২৪

৪১. লালমাটিয়া-১ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস ফোন সেন্টার,হাউজ নং-২,রোড নং-১৬(পুরাতন ২৭)ধানমন্ডি,ঢাকা-১২০৯।

মোবাইল নম্বর : ০১৮২৭১৬২৭৭৬,০১৮২৮১০১৯২৭

৪২. লালমাটিয়া-২ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আলিফ বিজনেস সেন্টার,৭৫ ব্লক-ডি,লালমাটিয়া,ঢাকা।

মোবাইল নম্বর : ৯১২৪০৮৫,০১৮৩৯৫৯৪৭৫১

৪৩. মৌচাক ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ২৪০, আউটার স্টেডিয়াম রোড,মালিবাগ,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৩৪৭২০০,০১৯১৬০৩৮৭৬১

৪৪. মিরপুর-১ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : আনন্দ এন্টারপ্রাইজ,১১নং সৌমিত ভবন,১নং সুপার মার্কেট (বাসট্যান্ড),৫নং কলওয়ালাপাড়া,মিরপুর,ঢাকা।

মোবাইল নম্বর : ৯০১০৭৯১,০১৭৪৬২৫৩৫৩২

৪৫. মিরপুর-১০ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৩৮খ,রোড নং-২,মিরপুর ফলপট্রি,মিরপুর-১০,ঢাকা।

মোবাইল নম্বর : ০১৭১১০৫৭৩৪১,০১৭১৪৬৬৪০৪৭,০১৭৬০৫০৬০৯০

৪৬. মিরপুর-২ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : এম.এস হক মিডিয়া সেন্টার,ব্লক-ডি,রোডনং-০৫,হোল্ডিনং-২০,মিরপুর-২,ঢাকা-১২১৬।

মোবাইল নম্বর : ০১৭১১৪৩০৯৪৮,০১৯১৪২১৯৭৯৬

৪৭. মগবাজার ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : ৭৮ আউটার সার্কেল রোড,মগবাজার প্লাজা,মগবাজার,ঢাকা

মোবাইল নম্বর : ০১৮১১৩৭৪৩০৫,০১৮২৭৫৩৩৫৭৫

৪৮. নিউ দশ মহাখালী ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : রোড নং-২৮, হাউজ নং-৩৭১,নিউ দশ মহাখালী,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৮৮৩৮১৯,০১৫৫২৩৬৭৪৯২,০১৮৪২১০৪১২৪

৪৯. মহাখালী বুকিং বুথ ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : নিপুণ স্টেশনারী,টিএ-৫৫,মহাখালী বাজার,ঢাকা।

মোবাইল নম্বর : ৮৮১৭৪২৯,৯৮৯৯৪৬১,০১৭১১৬০১৫০১

৫০. মহাখালী ব্রাঞ্চ (ঢাকা মেট্রো)

অফিসের ঠিকানা : বাংলা কেট ভবন(ফাষ্ট ফ্লোর),০৪ মহাখালী,ঢাকা।

মোবাইল নম্বর : ৯৮৯৭৩৮৩,৯৮৬০৭৮৩,৯৮৬১৪৫১,০১৭১১১৫৪০২৪৩,০১১৯৭২৫৬৭৭৯

শেষকথা।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অমেক ধন্যবাদ। আশা করি আপনি এই পোস্ট থেকে আপনার কাঙ্কিত তথ্য গুলো যেমন: সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ, সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ, Tracking & Helpline Number ইত্যাদি খুজে পেয়েছেন।


Dr. Sujon Mia

সততা হোমিও হলঃ প্রত্যেক রোগেরই চিকিৎসা আছে,দুরারোগ্য মনে করে কোন রোগ সম্বন্ধে উদাসীন হইও না। -হাদীসে রাসূল (সাঃ) । স্বাস্থ্য সংক্রান্ত হোমিও চিকিৎসা পরামর্শের জন্য যোগাযোগ করতে পারেন। মোবাইলঃ +8801712-671689,01911-986079

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads