৫টি Best smart watch in bangladesh ২০০০ টাকার নিচে

আজকে আমরা আলোচনা করব  best smart watch in bangladesh সম্পর্কে। বর্তমান সময়ে ঘড়ির কথা মনে হলেই স্মার্টওয়াচ ছাড়া অন্য কিছু ভাবতে পারি না। দৈনন্দিন সময় দেখা পাশাপাশি ফ্যাশনের একটি অংশ হয়ে পড়েছে। তরুণ ছেলেমেয়েরা স্মার্ট ওয়াচ ব্যবহারকে দৈনন্দিন জীবনের একটি অংশ করে নিয়েছে। আজকে আমরা এই পোস্টে বেশ কিছু  best smart watch in bangladesh সম্পর্কে আলোচনা করব। আশা করছি যারা  best smart watch in bangladesh ইন্টারনেটের সার্চ করছেন। তারা সঠিক সমাধান পাবেন। একটা বিষয় আগে বলে নেই  best smart watch in bangladesh সম্পর্কে বললে অনেক স্মার্ট ওয়াচ সম্পর্কে বলা যায়। কিন্তু আমাদের আজকের টার্গেট হচ্ছে ২০০০ টাকার নিচে  best smart watch in bangladesh সম্পর্কে আলোচনা করা। আশা করছি আজকের পোস্ট থেকে আপনারা অনেক বেশি উপকৃত হবেন। 

T900 Ultra Smartwatch 

T900 Ultra Smartwatch

বর্তমান সময়ে স্মার্টওয়াচের জগতে স্বল্প মূল্যে যত ধরনের স্মার্ট ওয়াচ রয়েছে তার মধ্যে T900 Ultra Smartwatch অন্যতম। দেখতে হুবহু এপোলো আশির মতো হলেও এটার প্রাইস প্রত্যেকের না গেলে। মাত্র ৯৫০ থেকে ১০০০ টাকার মধ্যে এই সুন্দর স্মার্ট ওয়াচ টি কিনতে পারবেন যেকোনো অনলাইন প্লাটফর্ম থেকে। T900 Ultra Smartwatch টিতে রয়েছে প্রায় সব ধরনের ফিচার। যেমন: bluetooth এর মাধ্যমে স্মার্টফোনের সকল মেসেজ আদান-প্রদান, কল দেওয়া কল রিসিভ করা ইত্যাদি। এছাড়াও সাধারণত স্মার্ট ওয়াচের যে সকল ফিচার থাকার কথা প্রায় প্রত্যেক ফিচারই এগুলোতে রয়েছে। 

এটি দুইটি কালারের অ্যাভেলেবল রয়েছে অরেঞ্জ এবং ব্ল্যাক। 

KW900 Ultra 2 smartwatch

KW900 Ultra 2 smartwatch

Best smart watch in bangladesh এর দ্বিতীয় তালিকায় রয়েছে KW900 Ultra 2 smartwatch. যারা স্বল্পমূল্যে একটি ভালো মানের স্মার্ট ওয়াচ কিনতে চাচ্ছেন তাদের জন্য বেস্ট চয়েস হতে পারে। মাত্র ১১৫০ টাকায় এই স্মার্ট ওয়াচ টি তে প্রায় সব ধরনের ফিচার পাবেন। এটি কি আপনার স্মার্টফোনের সঙ্গে ব্লুটুথ এর মাধ্যমে কানেক্ট করতে পারবেন। চমৎকার ডিসপ্লে, ওয়ারলেস চার্জিং সিস্টেম স্টাইলিশ ডিজাইন এবং তিনটি কালারের ভেরিয়ান্টে অনলাইনে বিভিন্ন প্লাটফর্মে এটি সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। আপনারা চাইলে OKDOKAN.COM থেকেও এটা অর্ডার করতে পারবেন। এটি আপনি তিনটি কালার ভেরিয়েন্ট এ পাবেন ব্লাক, অরেঞ্জ এবং সিলভার গ্রে কালার। 

KD99 Ultra Smart Watch With Bluetooth Calling



Best smart watch in bangladesh এর তৃতীয় তালিকায় রয়েছে KD99 Ultra Smart Watch. উপরের ছবিতে দেখতে পাচ্ছেন এটার মোট ছয়টি কালার ভেরিয়েন্ট রয়েছে। এই স্মার্ট ওয়াচটির দাম মাত্র ১৩৫০ টাকা।বিভিন্নজন বিভিন্ন ধরনের কালার পছন্দ করেন সেই দিক থেকে বিবেচনা করে বেশ কিছু কালার ভেরিয়েন্ট রাখা হয়েছে এটিতে। যেহেতু এটিও একটি বাজেট স্মার্ট ওয়াচ তাই অন্যান্য চিপ বাজেটের স্মার্টওয়াচের মতই এটাতেও একই রকম ফিচার রয়েছে। 

COLMI P71 Calling Smartwatch


COLMI P71 Calling Smartwatch
COLMI P71 Calling Smartwatch

আপনার যদি বাজেট কম হয় । তবে মোটামুটি স্ট্যান্ডার্ড একটি স্মার্ট ওয়াচ নিতে চান তাহলে এবার আপনার সঙ্গে পরিচয় করে দিচ্ছি আরো একটি চমৎকার Best smart watch in bangladesh. COLMI P71 Calling Smartwatch টি বাজারে চলমান কম দামের স্মার্টওয়াচগুলোর থেকে একটু ভিন্ন। এটি আপনি চারটি কালার ভেরিয়ান্টে পেয়ে যাবেন। কালার ভেরিয়েন্ট গুলো দেখার জন্য এখানে ক্লিক করুন। এটির দাম মাত্র ১৫০০ টাকা। 

Geeoo W30 Bluetooth Calling Smart Watch

Best smart watch in bangladesh এর তালিকায় অ্যাপেল ওয়াচের মত হুবহু দেখতে আরো একটি আকর্ষণীয় স্মার্ট ওয়াচ হচ্ছে Geeoo W30 Bluetooth Calling Smart Watch. এই ওয়াচ টি হাতে থাকলে কেউ বুঝতেই পারবে না এটি অ্যাপল ওয়াচ নাকি অন্য ব্র্যান্ডের watch. 2000 টাকার নিচে আমার কাছে বেস্ট মনে হয়েছে। এটাতে উল্লেখযোগ্য একটি বিচার হচ্ছে IP68 Depth Waterproof ফলে সহজে পানি ঢুকবে না। এছাড়া আরো একটি আকর্ষণীয় দিক রয়েছে এটির তা হল Standby 15 days/ 260mAh ব্যাটারি। তো যারা বাজেট ফ্রেন্ডলি তবে স্টাইলিশ একটি স্মার্টওয়াচ কিনতে চাচ্ছেন তাদের জন্য রিকমেন্ডেড থাকবে Geeoo W30 Bluetooth Calling Smart Watch. এই স্মার্ট ওয়াচ টি আপনি ২ হাজার টাকার নিচে বিভিন্ন প্লাটফর্মে পেয়ে যাবেন পাশাপাশি okdokan.com এ পাওয়া যাচ্ছে। 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads