জাফরান তেল এর দাম বাংলাদেশে

জাফরান তেলের দাম বাংলাদেশ এটা সম্পর্কে ইন্টারনেটে অনেকেই সার্চ করছেন। জাফরান তেলের দাম বাংলাদেশ কত হতে পারে সেটা সম্পর্কে ধারণা দেবো। 

জাফরান তেল হচ্ছে একটি হেয়ার গ্রোথ অয়েল। জাফরান তেলের ব্যবহারে চুল পড়া কমে এবং চুল বৃদ্ধি পায়। ইন্টারনেটে ঘাটাঘাটি করে দেখতে পেলাম যারা এই তেল ব্যবহার করেছেন তারা প্রত্যেকে এটাকে ভালো বলছেন। তবে অবশ্যই যদি আপনি এক নম্বর তেলটি ব্যবহার করতে পারেন তবেই আমার মনে হয় সেটাতে উপকার হবে। 

আমাদের দেশে প্রচুর ২ নম্বর মাল পাওয়া যায় তাই এক নম্বর জাফরান তেলের দাম বাংলাদেশ একটু বেশি হবে। তবে এক নম্বর জাফরান তেল খুজে কিনতে হবে। 

সেজন্য বাংলাদেশের যারা সুনামের সঙ্গে ব্যবসা করছে যাদের নামধাম রয়েছে তাদের কাছ থেকে মাল কিনতে পারেন। অনলাইনে অনেক বিশ্বস্ত সেলার রয়েছে যাদের কাছ থেকে এটি নিয়ে ব্যবহার করতে পারেন। 

যদিও সাধারণ ব্যবহারকারী হিসেবে জাফরান তেল এর দাম বাংলাদেশে যাচাই করা আমাদের পক্ষে সম্ভব নয়। যদি সেলার আপনাকে শতভাগ নিশ্চয়তা দেয় যে এটি এক নম্বর তবেই আমার মনে হয় সেটি এক নম্বর হবে। তবে সেক্ষেত্রে সেলারের সততা কতটুকু সেটাও বিশ্বাসের ব্যাপার রয়েছে। 

যাই হোক আমি এখানে জাফরান তেলের দাম বললে কোন লাভ নেই। কারণ এক নম্বর তেলের দাম একটু বেশি হবে আর যদি দুই নাম্বারটা হয় তাহলে হয়তো দামাদামি করে কমে কিনতে পারবেন। 

পাকিস্তানি জাফরান হেয়ার অয়েল ১০০ মিলি এর দাম পড়ে ৭৩০ টাকা এর মতন। তবে সাবধান বাজারে এর নকলও রয়েছে।

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads