চুলের তেলতেলে ভাব দূর করবে ঘরোয়া প্যাক

চুলের তেলতেলে ভাব দূর  করবে ঘরোয়া প্যাক

চুলের তেলতেলে ভাব দূর  করবে ঘরোয়া প্যাক

আমরা  আজকে আলোচনা করব  চুলের তেল  দূর করবে ঘরোয়া প্যাক সম্পর্কে। চুলের তেলতেলে ভাব দূর করার জন্য বিভিন্ন ধরনের শ্যাম্পু রয়েছে এবং কন্ডিশন রয়েছে। অতিরিক্ত গরমের দিনে প্রচুর সমস্যা দেখা দেয় এজন্য আপনি আপনার চুলের অতিরিক্ত তেলতেলে ভাব দূর করে নিন ঘরোয়া পদ্ধতিতে।

চলুন তাহলে জেনে নেই চুলের তেলতেলে ভাব দূর করার ঘরোয়া প্যাক সম্পর্কে।

 লেবুর রস, মধু, কলা, প্যাকঃ 2 টেবিল চামচ মধু 2 টেবিল চামচ লেবুর রস এবং 3 টেবিল-চামচ পাকা কলা। পাকা কলা ভালোভাবে  চটকে নিতে হবে। সবগুলো উপকরণ একসঙ্গে মিশিয়ে নিন।

এই মিশ্রণটি আপনি আপনার চুলের আগা থেকে গোড়া পর্যন্ত মেসেজ করুন। 15 থেকে 20 মিনিট পর ভালো করে ধুয়ে ফেলুন। ব্যবহার সপ্তাহে দুই দিন ব্যবহার করতে পারেন।

স্ট্রবেরি, নারকেল তেল ও মধুর প্যাকঃকয়েকটি স্ট্রবেরি ভালো করে ফেটিয়ে নিতে হবে। স্ট্রবেরি সঙ্গে এক টেবিল চামচ নারিকেল তেল ও 1 টেবিল চামচ মধু মিশিয়ে তারপর মিশ্রণটি চুলের গোড়ায় লাগিয়ে রাখুন 15 থেকে 17 মিনিট পর্যন্ত তারপর শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলুন। সপ্তাহে দুইবার ব্যবহার করতে হবে।

এই নিয়ম অনুসারে আপনি যদি আপনার চুলের যত্ন নিতে পারেন তাহলে আপনার চুলের অতিরিক্ত তেলতেলে ভাব দূর হতে সাহায্য করবে।

 এতক্ষণ  পর্যন্ত আমাদের  সঙ্গে থাকার জন্য  সবাইকে  ধন্যবাদ।


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads