English Grammar Crash Course

আমাদেরকে যদি জিজ্ঞাসা করা হয়, ইংরেজি গ্রামার আমরা কেন শিখি? তাহলে হয়তোবা এরকম অনেকগুলো উত্তর আসবে - 'পরীক্ষায় পাসের জন্য' কিংবা 'ভালো নম্বর পাবার জন্য' অথবা 'শিক্ষকের বকুনির হাত হাত থেকে বাঁচার জন্য'। কিন্তু অনেক সময় আমরা ভুলেই যাই, ইংরেজি একটি ভাষা এবং প্রধানত আমাদের উচিত এর ব্যবহার শেখা।

আর তাই শুধু নিয়ম মুখস্ত না করে, ইংরেজিকে বুঝে বুঝে আনন্দের সাথে শিখতে রবি টেন মিনিট স্কুল নিয়ে এলো ‘English Grammar Crash Course’। 💥

বিস্তারিত জানতে এই লিঙ্ক এ চাপুন

English Grammar কোর্সটি আপনাকে যেভাবে সাহায্য করবে:

⚡ Rule মুখস্থের প্রতি নির্ভরতা কমিয়ে বুঝে বুঝে Grammar শেখাবে

⚡ Real Life উদাহরণের মাধ্যমে Grammar শেখা হবে আরও মজার

⚡ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার English এর জন্য প্রস্তুত করবে।

⚡ চাকরির পরীক্ষার English Grammar এর সমস্যা সমাধান করবে।

⚡ যেসব টপিকে ভুল বেশি হয় সেগুলোতে করে তুলবে দক্ষ

একবিংশ শতাব্দীর এই বিশ্বায়নের জোয়ারে টিকে থাকার জন্য সর্বত্র বাড়ছে ইংরেজি ভাষার ব্যবহার। কিন্তু মুখস্থনির্ভর হয়ে গ্রামার শেখার ফলে আমরা প্রতিনিয়ত ইংরেজি ব্যবহারের ক্ষেত্রে নানান ধরনের জটিলতার মুখোমুখি হচ্ছি। 

আর এই সমস্যার সমাধানে বুঝে বুঝে বাস্তব উদাহরণের মাধ্যমে ইংরেজি গ্রামার শিখতে রবি টেন মিনিট স্কুল নিয়ে এলো ‘English Grammar Crash Course’।

আমাদের অনেকের কাছেই ইংরেজি গ্রামার যেন এক বিরক্তির নাম। কিন্তু কেন? ইংরেজি গ্রামার কি আসলেই অনেকেই একঘেয়ে? 

অবশ্যই না। ইংরেজি গ্রামার হয়ে উঠতে পারে অনেক পছন্দের যদি আমরা বুঝে বুঝে বাস্তব উদাহরণের মাধ্যমে তা শিখি।

আপনার জন্য আনন্দময় 'English Grammar Crash Course' টি নিয়ে এলো রবি টেন মিনিট স্কুল।

Parts of speech এর জন্য শব্দ মুখস্থ করে কিংবা Tense এর structure মনে রাখার চেষ্টায় কেটেছে আমাদের অনেকের স্কুল জীবন। মুক্তি মেলেনি কলেজ জীবনেও। কিন্তু এতটা দীর্ঘ সময় ধরে শিখে আসার পরও, আমাদের অনেকের মধ্যেই রয়ে গেছে ইংরেজি গ্রামার নিয়ে নানান ধরনের বিভ্রান্তি।

আর তাই ইংরেজি গ্রামার নিয়ে সকল সমস্যার সমাধানে রবি টেন মিনিট স্কুল নিয়ে এলো ‘English Grammar  Crash Course’ টি।

একাডেমিক কিংবা ক্যারিয়ার - উভয় ক্ষেত্রেই ইংরেজি ব্যবহার করতে গিয়ে আমরা প্রতিনিয়ত আত্নবিশ্বাসের অভাবে ভুগে থাকি। যার কারণ আর কিছুই নয়, না বুঝে গ্রামারের রুল মুখস্থ করার প্রবনতা এবং এর সঠিক ব্যবহার সম্পর্কে না জানা।

আর তাই English grammar সম্পর্কিত সব সমস্যার complete solution দিতে রবি টেন মিনিট স্কুল নিয়ে এসেছে ‘English Grammar Crash Course’ টি।

 মুখস্থ করে এসেছি।

আমাদের ইংরেজি গ্রামার শেখার পথটিকে আরও সহজ এবং আনন্দময় করে তুলতে রবি টেন মিনিট স্কুল নিয়ে এসেছে  ‘English Grammar Crash Course’ টি।

ইংরেজি গ্রামার নিয়ে আমাদের অনেকের মনেই রয়েছে প্রচুর ভয় আর বিভ্রান্তি। যার কারণ হলো, গ্রামার শেখার ক্ষেত্রে আমাদের কোন আনন্দময় অভিজ্ঞতা নেই এবং জীবনের দীর্ঘ একটি সময় ধরে আমরা গদবাধা রুল গুলোকে

ইংরেজি গ্রামার নিয়ে অনেক সমস্যা এবং বিভ্রান্তি থাকায় আমরা অনেকেই প্রতিযোগিতামূলক পরিক্ষাগুলোয় ইংরেজিতে কাঙ্খিত নম্বর অর্জন করতে পারছিনা। যার ফলে হাজারো প্রতিযোগীর ভিড়ে আমরা ক্রমাগত পিছিয়ে পড়ছি। 

বিসিএস, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা কিংবা যে কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় ইংরেজিতে সাফল্য অর্জন করতে করে ফেলো রবি টেন মিনিট স্কুলের ‘English Grammar Crash Course’ টি।

স্কুল-কলেজের গন্ডি পেরিয়ে এসে অসংখ্য নিয়ম মুখস্থ করেও ইংরেজি  গ্রামার থেকে যায় আমাদের আয়ত্তের বাইরে। ফলাফল স্বরূপ বিশ্ববিদ্যালয় ভর্তি, চাকরির পরীক্ষা কিংবা বিসিএস ইংলিশ গ্রামারের দুর্বলতার কারণে আমরা পিছিয়ে পড়ি। এখন তাই English Grammar নিয়ে আপনার দুশ্চিন্তার অবসানে রবি টেন মিনিট স্কুল নিয়ে এসেছে English Grammar Crash Course. 💯

যা যা পাচ্ছেন কোর্সটিতে:

🔥 100 এর অধিক ভিডিও লেকচার

🔥 50 এর অধিক নোট

🔥 350 টির অধিক কুইজ

🔥 মুখস্থ নির্ভরতা কাটিয়ে বুঝে বুঝে Grammar শেখার গাইডলাইন 

🔥 Rule মুখস্থ করেও উত্তর করতে না পারার সমাধান

🔥 যেসব টপিক বেশি ভুল হয় সেগুলোর প্রতি অতিরিক্ত গুরুত্ব

🔥 স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় অ্যাকাডেমিক গ্রামার সম্পর্কে গাইডলাইন।

🔥 অল্প সময়ের সর্বোচ্চ প্রস্তুতিতে যেকোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় English Grammar এ ভালো করার টেকনিক।

শিক্ষার্থী, চাকুরিপ্রত্যাশী কিংবা চাকুরিজীবী ইংরেজি গ্রামার নিয়ে সমস্যায় ভুগছেন অনেকেই। এর প্রধান কারণই হলো না বুঝে Rule মুখস্থ করা। এই সমস্যার সমাধানে টেন মিনিট স্কুল নিয়ে এলো 'English Grammar Crash Course'। এখন English Grammar শিখুন বুঝে বুঝে বাস্তবিক সব উদাহণের মাধ্যমে। ⚡

English Grammar কোর্সটি আপনাকে যেভাবে সাহায্য করবে:

💥 Rule মুখস্থের প্রতি নির্ভরতা কমিয়ে বুঝে বুঝে Grammar শেখাবে

💥 Real Life উদাহরণের মাধ্যমে Grammar শেখা হবে আরও মজার

💥 বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার English এর জন্য প্রস্তুত করবে।

💥 চাকরির পরীক্ষার English Grammar এর সমস্যা সমাধান করবে।

💥 যেসব টপিকে ভুল বেশি হয় সেগুলোতে করে তুলবে দক্ষ

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads