Free Taka income bkash । ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

Free Taka income bkash

Free Taka income bkash লিখে যারা সার্চ করেছে তাদের জন্য আমাদের আজকের আলোচনা। যদিও বিকাশে একদম ফ্রিতে টাকা ইনকাম করার কোন সুযোগ নেই। কিন্তু আমি আপনাকে এখন একটি উপায় বলে দেব যেটির মাধ্যমে অল্প কিছু বোনাস পাবেন। যদি এই কাজটি বারবার করতে পারেন তাহলে একটু বেশি টাকা পাওয়া যাবে। 

সাম্প্রতিক সময়ে বিকাশে রেফার নামে একটি অপশন চালু করা হয়েছে। এই অপশনটি ব্যবহার করে আপনি একটি লিঙ্ক পাবেন। এখন ওই লিংকটি এমন একজনের সঙ্গে শেয়ার করতে হবে যার বিকাশ একাউন্ট নেই। 

যার বিকাশ একাউন্ট নেই সে যদি উক্ত রেফার লিংক ব্যবহার করে বিকাশ একাউন্ট চালু করে তাহলে আপনি ৫০ টাকা বোনাস পাবেন। এছাড়া যত বেশি রেফার করে সফল একাউন্ট চালু করতে পারবেন তত বেশি বোনাস পাবেন। বিস্তারিত জানতে এখানে চাপুন। 

এটি আপনি আপনার পার্সোনাল বিকাশ একাউন্ট অ্যাপ এর মধ্যে পেয়ে যাবেন। পার্সোনাল বিকাশ একাউন্টের এক কোনায় বিকাশের লোগো রয়েছে ওটাতে চাপুন। একটু নিচে রেফার বিকাশ অ্যাপ নামে অপশন পাবেন। সেটার অধীনে আবারও রেফার নামে একটি বাটন পাবেন। এই বাটনে চাপ দিলে একটি লিংক পাবেন। 

Free Taka income bkash 

এই লিংকটি শেয়ার করার মাধ্যমে কাজটি করতে হবে। সেই লিংকে ক্লিক করে যদি কেউ বিকাশ একাউন্ট ওপেন করে তাহলে সেখান থেকে ৫০ টাকা পাওয়া যাবে। যত বেশি রেফার তত বেশি পুরস্কার।  নিচে একটি তালিকা দেওয়া হলো এখানে কতগুলো একাউন্ট রেফার করে এক্টিভ করলে কি পাবেন তা দেওয়া রয়েছে। 

রেফার অপশনটি কিভাবে কিভাবে কাজ করে তার একটি শর্ট টিউটোরিয়াল নিচে দেওয়া হল। 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads