নগদ থেকে টাকা ইনকাম

নগদ থেকে টাকা ইনকাম

আজকে একটা বিষয় খেয়াল করলাম অনেকেই নগদ থেকে টাকা ইনকাম করার উপায় জানতে চান।যারা নগদ থেকে টাকা ইনকাম করার উপায় জানতে চান তাদের জন্য আমাদের আজকের আলোচনা।আশা করছি আপনি হতাশ হবেন না। এখান থেকে নিশ্চয়ই আপনি একটি পথ পেয়ে যাবেন যেটার মাধ্যমে নগদ থেকে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে পারবেন। হয়তো আপনি পর্যন্ত অনেকগুলো ভিডিও অথবা আর্টিকেল পড়েছেন কোথাও সঠিক কোন তথ্য পাননি। তাই আমি আপনার এই হতাশা দূর করার জন্য এখানে চলে এসেছি। আমি আসলে কোন ধরনের ভুয়া পদ্ধতির কথা বলবো না। 

হয়তো আপনি অনলাইনে নগদ থেকে টাকা ইনকাম করার যতগুলো পদ্ধতি দেখেছেন, সেগুলো কোনটাই হয়তো কাজ করছে না। এবং শেষ পর্যন্ত আপনি হয়তো আপনার মূল্যবান সময় নষ্ট করে ব্যর্থ হয়ে মনে মনে তাকে গালি দিচ্ছেন। আজকে আপনার জন্য এই আর্টিকেলটি যদি আপনি শেষ পর্যন্ত পড়েন তাহলে সঠিক তথ্যটাই পাবেন। 

নগদ থেকে টাকা ইনকাম: পদ্ধতি ১

যদি আপনি নগদ থেকে সত্যিকার অর্থে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে একটি নগদ উদ্যোক্তা সিম একটিভ করতে হবে। অর্থাৎ আপনাকে নগদের উদ্যোক্তা প্যাকেজ এর মাধ্যমে ইনকাম করতে হবে। সেটা আবার কিভাবে। আমি যদি বলি বিকাশের ব্যবসা বা নগদের ব্যবসা করতে হবে। এতক্ষণে নিশ্চয় আপনি বুঝতে পেরেছেন আমি কি বলতে চেয়েছি। অনলাইনে প্রচুর চটকদার ভিডিও অথবা আর্টিকেল রয়েছে যেগুলোতে বিভিন্ন ধরনের ভুয়া পদ্ধতি দেখানো হয়। এগুলো আসলে কোনটাই সেভাবে কাজ করে না। যদি আপনি নগদ থেকে টাকা ইনকাম করার প্রকৃত উপায় কাজে লাগাতে চান তাহলে আপনাকে নগদের ব্যবসা করতে হবে। 

সেক্ষেত্রে আপনাকে আপনি যে এলাকায় বসবাস করেন সে এলাকায় একটি দোকান নিতে হবে এবং সেই দোকান এর লাইসেন্স প্লাস আপনার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং ছবি সহকারে উদ্যোক্তা প্যাকেজের জন্য আবেদন করতে হবে। যদি আপনি উদ্যোক্তা প্যাকেজ পেয়ে যান তাহলে সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। নগদ উদ্যোক্তা প্যাকেজে আপনি প্রতি 1000 টাকা ট্রানজিশনে ৪ টাকা কমিশন পাবেন। যদি আপনি দৈনিক 1 লক্ষ টাকা ট্রানজেকশন করতে পারেন তাহলে ৪০০ টাকা কমিশন পাবেন। সিম্পল তাই না নগদ থেকে টাকা ইনকাম করা কতটা সিম্পল। এটা হচ্ছে প্রকৃত নিয়ম, এই নিয়মে টাকা ইনকাম করলে আপনি ধরা খাবেন না আপনার মূল্যবান সময় নষ্ট হবে না। 

নগদ থেকে টাকা ইনকাম: পদ্ধতি ২

নগদ থেকে টাকা ইনকাম করার দ্বিতীয় পদ্ধতিটি হচ্ছে নগদ এর পার্সোনাল অ্যাকাউন্ট খুলে দেওয়া।নগদে একটি অ্যাকাউন্ট খুলে দিলে প্রত্যেক একাউন্টের বিনিময়ে একটা নির্দিষ্ট পরিমাণ কমিশন পাওয়া যায়। সেখান থেকেই মূলত নগদ থেকে টাকা ইনকামের দ্বিতীয় পদ্ধতি কার্যকর হবে। 

নগর থেকে টাকা ইনকাম পদ্ধতি:  ৩

টাকা ইনকামের আরো একটি পদ্ধতি দিয়েছে আর সেটা হচ্ছে রেফার করা। নগদ একাউন্ট থেকে রেফার করার অপশন পাওয়া যায়। আপনি আপনার একাউন্ট থেকে অন্যজনকে রেফার করে সেখান থেকে ইনকাম করতে পারবেন। তবে, এই অফার সব সময় থাকে না। 

এবার তাহলে আসল কথা বলি

আপনি অনলাইনে বিভিন্ন ধরনের উপায় দেখবেন। যেগুলোতে থার্ড পার্টি বিভিন্ন ধরনের অ্যাপ ব্যবহার করেন নগদের মাধ্যমে টাকা ইনকাম করার কথা বলা হয়। বেশিরভাগ ক্ষেত্রে এগুলো ভুয়া। হয়তো তারা কোন একটি অ্যাপ আপনার ফোনে ইন্সটল করতে বলবে। ইন্সটল করে তাদের দেখানো পদ্ধতিতে কাজ করবেন। কোন কোন ক্ষেত্রে যে পরিমাণ টাকা পাওয়া যায় তা দিয়ে পকেট খরচও হয় না। আবার কিছু কিছু ক্ষেত্রে তো টাকা উইথড্র করা যায় না। তাই এ সকল ভুয়া ভিডিও বা আর্টিকেল থেকে দূরে থাকবেন। 

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads