ফ্রি লটারী খেলে টাকা ইনকাম (আসলেই কি ইনকাম হয়?)


ফ্রি লটারী খেলে টাকা ইনকাম 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন? তাহলে আপনাকে এই পোস্টে স্বাগতম। আজকে আমরা এই বিষয়টা নিয়েই আলোচনা করব। আপনি কি বলতে চাচ্ছেন যে, কোন ধরনের টাকা পয়সা ইনভেস্টমেন্ট করবেন না । জাস্ট মোবাইলে একটা অ্যাপ ইন্সটল করবে। লটারি খেলবেন। আর টাকা ইনকাম করবেন। তাহলে এই বিষয়টা নিয়েই খোলাসা ভাবে আলোচনা করা প্রয়োজন। মূলত আমরা যারা কোন ধরনের কাজ করতে চায়না কিন্তু অনলাইন থেকে টাকা ইনকাম করতে চায়। তারাই ফ্রি লটারী খেলে টাকা ইনকাম এই বিষয়গুলো ইন্টারনেটে সার্চ করি। 

যাই হোক আপনি যেহেতু ইন্টারনেটে সার্চ করে আমার পোস্টে চলে এসেছেন আমি চেষ্টা করব আপনাকে উপকার করার জন্য। লটারি খেলে টাকা ইনকাম বিষয়টা আসলে কতটুকু নিরাপদ? আমাদের দেশের ব্যাঙের ছাতার মতো লটারি খেলে টাকা ইনকাম করার বিষয়টা ছড়িয়ে পড়েছে। অনলাইনে ব্রাউজিং করতে গেলেই আপনি এ ধরনের বিজ্ঞাপনের সম্মুখীন হবেন। বিজ্ঞাপনের প্রলোভনে পড়ে যদি আপনি এসবের জড়িয়ে পড়েন তাহলে আপনি বড় বিপদে আছেন। 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম 

লটারি খেলে ইনকাম করার ব্যাপারগুলোতে সাধারণত যখন একাউন্ট খুলবেন তখন ডিপোজিট করতে হয়। এইসব ওয়েবসাইটে টাকা ইনকাম করার চেয়ে বরং টাকা হারানোর সম্ভাবনা অনেক বেশি। যেহেতু লটারি ব্যাপারটাই লাভ লসের তাই আমার দৃষ্টিকোণ থেকে এগুলোতে জড়ানো বিপদজনক। যদি কোন ওয়েবসাইট বা মোবাইলে অ্যাপ আপনাকে ডিপোজিট করতে বলে এবং সেই ডিপোজিট কৃত টাকা লস হতে পারে অথবা লাভ হতে পারে এমন ব্যাপার হয়। তাহলে সেখানে লস হওয়ার সম্ভাবনাই বেশি। 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম 

বেশিরভাগ ক্ষেত্রেই লটারি খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে আপনার টাকা হারানোর সম্ভাবনা বেশি। কোন কোন ক্ষেত্রে অনেকেই কিছু টাকা লস করার পর সেই টাকা তোলার জন্য আরও বেশি করে ডিপোজিট করে এবং লটারি খেলে। কিন্তু পরবর্তীতে আবারো লসের সম্মুখীন হয়। পর্যায়ক্রমে এই লসের পরিমাণ বাড়তেই থাকে। 

যেহেতু এখানে লাভের তুলনায় লস হওয়ার সম্ভাবনা অনেকাংশেই বেশি তাই আমাদের সকলের উচিত হবে এসব থেকে দূরে থাকা। লটারি খেলে টাকা ইনকাম করার কথা ভাবছেন তাদেরকে আমি অনুরোধ করব এসব থেকে দূরে থাকতে। টাকা ইনকাম করার জন্য আরো হাজার হাজার বৈধ পথ খোলা রয়েছে।  আপনি অন্য কোন পথ ট্রাই করতে পারেন। 

লটারি খেলে টাকা ইনকাম করা এক ধরনের জুয়া খেলার মতই বলা যায়। যেহেতু জুয়া খেলা আমাদের বাংলাদেশের আইনে নিষিদ্ধ। তাই বাংলাদেশ থেকে লটারি খেলাও কিন্তু বিপদজনক। আমরা বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমেও দেখেছি, যারা এ ধরনের অনলাইন জুয়া খেলার সাথে সংযুক্ত তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনী গ্রেফতার করেছে। 

এছাড়া যারা অনলাইনে এ ধরনের জুয়া খেলার সাথে সম্পৃক্ত তাদেরকে বাংলাদেশের গোয়েন্দা সংস্থা নজরদারিতে রেখেছে। হয়তো যেকোনো সময় যে কেউ তাদের হাতে গ্রেফতার হতে পারে। তাই যদি আপনার মাথায় ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার পোকা ঢুকে তাহলে এখনি বের করে ফেলুন। 

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads