চুল বড় করার দোয়া। নতুন চুল গজানোর দোয়া

চুল বড় করার দোয়া
চুল বড় করার দোয়া

চুল বড় করার দোয়া সম্পর্কে যারা জানতে চাচ্ছিলাম তাদের জন্য আমাদের আজকের আয়োজন। চুল বড় করার দোয়া অথবা চুল বড় করার উপায় সম্পর্কে আমরা আজকে আলোচনা করব। আমাদের মাঝে অনেকেই রয়েছে যাদের মাথার চুল সহজে বড় হতে চায় না। কারণ চুল বড় হওয়ার জন্য চুল এর গ্রোথ হরমোন ভালো থাকতে হয়। যদি চুলের গ্রোথ হরমোন ভালো না হয় তাহলে কিন্তু মাথার চুল সহজে বড় হতে চায় না। কিন্তু যাদের হেয়ার গ্রোথ হরমোন ভালো তাদের চুল বড় করার জন্য এত টেনশন করতে হয় না। যাই হোক চুল বড় করার দোয়া অথবা চুল বড় করার উপায় সম্পর্কে যদি আপনি অনলাইনে সার্চ করেন তাহলে অনেক উপায় পেয়ে যাবেন। 

তবে আপনাকে আমি হতাশ করছি এই জন্য যে,  আপনি যদি এখানে চুল বড় করার দোয়া জানতে চান তাহলে হতাশ হবেন। কারণ স্পেসিফিকলি চুল বড় করার আলাদা কোন দোয়া নেই। তবে যদি আপনি প্রাকৃতিক যেসব উপায় অবলম্বন করে চুল বড় করা যায় সেগুলো মেনে চলতে পারেন আশা রাখা যায় চুল বড় হবে। চুল বড় করার জন্য বিভিন্ন প্রাকৃতিক উপাদান পাওয়া যায় যেমন খাঁটি নারিকেল তেল, অলিভ অয়েল, বিভিন্ন হেয়ার ট্রিটমেন্ট অয়েল ইত্যাদি। এগুলো যে কোন একটা ট্রাই করে দেখতে পারেন আশা রাখা যায় ফল পাবেন। 

চুল বড় করার দোয়া । নতুন চুল গজানোর দোয়া

তবে অবশ্যই খেয়াল রাখবেন চুল বড় করার চিকিৎসা করতে গিয়ে হিতে বিপরীত যেন না হয়। কারণ অনেক সময় আমাদের দেশে কিছু দুষ্ট লোক অসাধু ব্যবসায়ী আপনাকে উপকার করার নামে ক্ষতি করবে। তাই চুল বড় করার ব্যাপারে আপনি যাই ব্যবহার করুন না কেন সেটা দেখে শুনে বুঝে শুনে ব্যবহার করবেন। অতিরিক্ত কেমিক্যাল যুক্ত কোন কিছুই ব্যবহার করবেন না। চেষ্টা করবেন সম্পূর্ণ প্রাকৃতিক উপায় অবলম্বন করে কিভাবে চুল বড় করা যায় সেটি করার জন্য। 

যারা চুল বড় করার দোয়া জানতে এই পোস্টে এসেছিলেন হয়তো আপনি হতাশ হয়েছেন। তবে এটাই বাস্তব এবং এটাই সত্য যে চুল বড় করার জন্য আপনি দোয়া অনুসন্ধান না করে চুলে কি ব্যবহার করা যায় সেটা চেষ্টা করুন। কারণ চুল বড় করার জন্য প্রয়োজন চুলের গোড়ায় পুষ্টি। যদি চুলের গোড়ায় পর্যাপ্ত পুষ্টিগুণ থাকে তাহলে অবশ্যই চুল বড় হবে। আর সেটার জন্য প্রাকৃতিক বিভিন্ন উপায় অবলম্বন করা যেতে পারে। চুলের জন্য উপকারী বিভিন্ন উপকরণ ব্যবহারের মাধ্যমে আশা রাখা যায় চুল বড় হওয়ার সম্ভাবনা বাড়বে। 

চুল বড় করার দোয়া । চুল পড়া বন্ধ করার দোয়া

চুল বড় করার দোয়া বা চুল পড়া বন্ধ করার দোয়া যেটাই বলেন না কেন কোনটাই আসলে আপনি অনলাইনে পাবেন না। একটু আগে যেটা বললাম চুল বড় করার জন্য আপনার চুলের গোড়ায় পুষ্ট গুণের প্রয়োজন আর চুল পড়া বন্ধ করার জন্যও পর্যাপ্ত পুষ্টিগুণ মাথায় থাকতে হবে। তবে যেহেতু আমাদের নবীজি সাঃ বলেছেন যে তোমার পায়ের জুতা ছিড়ে গেলেও সেটা আল্লাহর কাছে চাইবে তাই আপনার চুল পড়া বন্ধ করা অথবা চুল বড় করার জন্য আল্লাহর কাছে দোয়া করতে পারেন ইনশাল্লাহ আল্লাহ পাক যদি কবুল করে তাহলে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads