ছেলে সন্তান কত সপ্তাহে হয়

ছেলে সন্তান কত সপ্তাহে হয়
ছেলে সন্তান কত সপ্তাহে হয়


ছেলে সন্তান কত সপ্তাহে হয় তা জানার জন্য অনেকেই অনলাইনে সার্চ করছেন। নিশ্চয়ই আপনি কৌতূহলবশত এই বিষয়টি জানতে চাচ্ছেন। ছেলে সন্তান কত সপ্তাহ হয় তার সোজা সাপ্টা উত্তর হচ্ছে যে, গর্বের ছেলে সন্তান অথবা মেয়ে সন্তান যেই থাকুক তার জন্য আলাদা সময় নির্ধারিত নেই। 

ছেলে সন্তান কত সপ্তাহে হয় এটার সঠিক উত্তর আপনি ইন্টারনেটে সার্চ করে পাবেন না। সাধারণত একজন গর্ভবতী মায়ের গর্ভের সন্তান ভূমিষ্ঠ হওয়ার জন্য প্রাকৃতিকভাবে যেই সময়টি নির্ধারিত রয়েছে সেটি ছেলে এবং মেয়ে উভয়ের ক্ষেত্রে সমান। অর্থাৎ 40 সপ্তাহ কোন কোন ক্ষেত্রে 39 সপ্তাহে সন্তান জন্ম হয়ে থাকে। চল্লিশ সপ্তাহ অথবা ৩৯ সপ্তাহ হচ্ছে ন্যাচারাল নিয়ম। 

তবে বর্তমান সময়ে প্রিম্যাচিউর বাচ্চা জন্ম হচ্ছে ফলে কিছু কিছু ক্ষেত্রে আরও আগেই অপারেশনের মাধ্যমে শিশু জন্ম হয়। আমার পরামর্শ থাকবে ইন্টারনেটে কত ছেলে সন্তান কত সপ্তাহে হয় এইসব বিষয়ে মাথা না ঘামিয়ে নিয়মিত ডাক্তারের কাছে যাওয়া। ডাক্তারের সুপরামর্শ মতে সঠিক পরিচর্যার মাধ্যমে সঠিক সময়ে বাচ্চা পৃথিবীতে আসুক এটাই আমাদের সকলের প্রত্যাশা। তাই ডাক্তারের প্রপার কাউন্সিলিংয়ের বিকল্প কিছু হতে পারে না। 

Source

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads