গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ

 গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ 

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ বর্তমানে উঠতি বয়সীদের আকর্ষণের কেন্দ্রবিন্দু । তাই সবার আগ্রহ থাকে গেম খেলে টাকা আয় করা নিয়ে।  বিশেষ করে বর্তমান প্রজন্ম মোবাইল বা কম্পিউটার গেম খেলে অনেক  সময় অপচয় করে । আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের জানাবো কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায় সে ব্যাপারে আপনারা আর্টিকেলটি মাধ্যমে জানতে পারবেন । 

কিভাবে   গেম খেলে টাকা আয় করা যায়?  গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ 

 এই যেমন কিছু অ্যাপ আছে   tack)পূরণ invite  করে referral income আয় করা যায় । তবে এমন কিছু অ্যাপস আছে যেগুলো আপনি টাকা ইনকাম করতে পারবেন সেগুলো নিচে দেওয়া হল । বর্তমানে আমরা নিজেদের মোবাইলে কিছু না কিছু গেমস খেলে সময় অপচয় করি তবে এই সময়কে কাজে লাগে আমরা টাকা ইনকাম করতে পারি । নিচে কিছু অ্যাপ আছে যেগুলোর মাধ্যমে আমরা মোবাইলের মাধ্যমে প্লে স্টোর থেকে ইন্সটল করে সবাইকে কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারি ।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে সতর্কতা

গেম খেলে টাকা ইনকাম করা কথাটা যতটা সহজ আসলে প্রকৃত অর্থে ততটা সহজ নয়। গেম খেলে টাকা ইনকাম করা এটা সত্য। পাশাপাশি এটাও সত্য যে আপনি যে ধরনের গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন সেটা দিয়ে আপনার জীবন চলবে না। যদি কোন বড় ইভেন্ট অথবা বড় বড় গেম কম্পিটিশনে অংশগ্রহণ করে ইনকাম করতে পারেন সেটা ভালো। 

তবে মোবাইলে ছোটখাটো গেম খেলে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে গেলে এখান থেকে যে পরিমাণ টাকা পাবেন পা দিয়ে আপনার শুধুমাত্র পকেট খরচটাই হবে। কিছু কিছু ক্ষেত্রে তাও সম্ভব নয়। মোবাইলের মাধ্যমে ছোট ছোট গেমগুলো খেলে তাকে ইনকাম করার ক্ষেত্রে অনেক সময় নির্দিষ্ট সীমা অতিক্রম করার পর টাকা তোলার ব্যাপারে অনেক ঝামেলা করতে হয়। দেখা যায় কিছু কিছু গেমে পেপালের মাধ্যমে পেমেন্ট করে যেগুলো বাংলাদেশে না থাকার কারণে টাকা তোলা যায় না। আবার অনেক সময় দেখা যায় একটা গেম কয়েকদিন খেলতে খেলতে আর ভালো লাগেনা পরে সেটা আর খেলাও হয় না টাকা ও কামাই করা হয় না। তাই গেম খেলে টাকা ইনকাম করার পূর্বে আপনি এই সকল বিষয়ে মাথায় রেখে তারপরে এই গুলো সম্পর্কে পরের পদক্ষেপ নিবেন। 

1.HAGO গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ 

 মোবাইলে গেম খেলে টাকা আয় করার গেম হিসেবে এই অ্যাপটি প্রচুর জনপ্রিয়তা পেয়েছে তরুণদের কাছে ।এই অ্যাপস এর মধ্যে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন

Application এরমধ্যেআপনারা অনেক কিছুই পাবেন যেমন ,mini games ,online games, video chat ইত্যাদি

 100  million downloads  ছাড়িয়ে মোবাইল অ্যাপ্লিকেশন google play store rating 4.2.

তাছাড়াও এখানে 100+ games রয়েছে চাইলে আপনারা খেতে পারেন ।

 যেমন:

  •  Knife hit
  • Ludo
  • Sheep fight
  • Crazy taxi
  • Snakes & ladders
  • Rummy
  • Brain quiz
  • Chess
  • Hexagon
  • Pool winner
  • Virus breaker

এছাড়াও আরো অনেক ধরনের অ্যাপস রয়েছে চাইলে আপনারা আপনাদের ফোন থেকে google play store  থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন এবং গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন ।

2.money bingo clash

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ  এই অ্যাপটি google play store  থেকে  দেওয়া আছে description  হিসেবে এটি একটি real  মানি গেম  যেখানে আপনারা ইনকাম করতে পারবেন গেম খেলায় মাধ্যমে ।এই অ্যাপটি ইন্সটল করে নিয়ে বিভিন্ন ধরনের রেজিস্ট্রেশন করে ধৈর্য সহকারে আপনি খেলতে পারবেন না এই গেমটি ।

3. Yatzy dice :win cash 

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ  এই অ্যাপটি গুগল থেকে আপনাকে ইনস্টল করতে হবে এই অ্যাপ এর বিবরণ হিসেবে এটা একটি দারুন টাকা ইনকাম করার অ্যাপ । মোবাইলে classic dice game খেলে টাকা ইনকামকরতে পারবেন।  তাহলে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন এবং টাকা ইনকাম করতে পারবেন ।

৪.dream 11

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ  এটি একটি  খেলার অ্যাপ এই অ্যাপের মাধ্যমে আপনার বিভিন্ন রকমের খেলার বাজি ধরতে পারেন এবং খেলতে পারবেন  মূলত এই অ্যাপটি ক্রিকেটপ্রেমীদের জন্য esports gaming platform ইত্যাদি সবার কাছে জনপ্রিয়তা অর্জন করেছে।

5. WINZO GAME 

প্রথমত আমরা আপনাকে বলে রাখি যে  উইঞ্জো  হলো ভারতের সবচেয়ে বড় গেমিং অ্যাপ যেখানে আপনি লুডু গেম থেকে টাকা উপার্জনের করতে পারবেন । এই অ্যাপের মাধ্যমে আপনি লুডু খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন এবং সেই সাথে আপনাকে প্লে স্টোর থেকে ইন্সটল করতে হবে।

৬.MPL 

এটি মূলত অনলাইনের গেম খেলে টাকা আয় করার একটি অ্যাপ মোবাইল প্রিমিয়ার লীগ  মূলত এটি মোবাইল প্রিমিয়ার লিগহিসেবে পরিচিত ।যদি অনলাইনে গেম খেলে টাকা আয় করার কথা ভাবছেন এবং ভালো টাকা ইনকাম করার কথা ভাবেন  তাহলে এই গেম আপনার কাজে অবশ্যই আসবে । ভারতের টাকা ইনকাম করার গেম হিসেবে এমপিএল অনেক বেশি জনপ্রিতে লাভ করছে তবে গেমটি আপনারা এখন আপনাদের প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে গেমটা ডাউনলোড করে নিশ্চিত ভাবে খেলতে পারবেন। 

৭.big time cash 

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ যদি আপনারা ভাবছেন এই অ্যাপটি কি সত্যি গেম খেলা আপনাকে টাকা দিবে তাহলে হ্যাঁ দিবে কিন্তু যা আমি আগে বলছি এই অ্যাপগুলি আপনাকে ধনী বানানোর মতো ইনকাম করে দিবে না আপনাকে এখানে গেমের দ্বারা টাকা আয় করা সুযোগ দেওয়া হয় লোকদেরকে রেফার করে এবং এর বাইরে ভিডিও বিজ্ঞাপনে অনলাইনে আয় করতে পারবেন ।আপনি যে কোন গেম খেললে  লাকি টিকিট কমাতে পারবেন আসলে আপনি যত গেম খেলবেন টাকা ইনকাম করতে পারবেন ।মূলত গেমের মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন  ধৈর্য  সহকারে । 

৮.bigcash 

 এই অ্যাপটি হলো ভারতের অন্যতম গেমিং প্ল্যাটফর্ম যেখানে আপনি কিছু টাকা বিনিয়োগ করে গেম খেলে উপার্জন করতে পারবেন আসুন আমরা আপনাকে বলে দিয়ে এই অ্যাপে প্রতিদিন গেম খেলে ৪ লক্ষ মানুষ হাজার হাজার টাকা পুরস্কার জিতেছে এবং  গেম খেলে সমস্ত  ইনকাম করতে  সাহায্য করে এই আপনি  এই অ্যাপে  ক্রিকেট,  ইত্যাদি বিভিন্ন ধরনের  খেলার সুযোগ পাবেন। 

9.zupee 

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ এটিও হলো ভারতের অন্যতম গেমিং অ্যাপস এখানে আপনি অনেক ধরনের স্কিল ভিত্তিক গেম পাবেন  খেলে আপনি রিয়েল  ক্যাশ উপার্জন করতে পারবেন, যাই হোক আপনি দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে  থাকেন বা আপনি সম্ভবত আপনি দেখেছেন এখানে আপনি zupee ludo,ludo supreme ,ludo ninja জনপ্রিয় অ্যাপ খেলে  টাকা ইনকাম করতে পারবেন ।আর এমনটা নয় যে আপনি এখান থেকে দশ মিনিটের মধ্যে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন কিন্তু লাখ লাখ টাকা ইনকাম করতে আপনাদের দুই মাস সময় লাগবে এবং ধৈর্য সহকারী গেমটি খেলতে হবে এবং নিয়ম কানুন মেনে টাকা ইনকাম করতে পারবেন। যেমন জানেন যে আপনি যদি এই অ্যাপে যে কোন ক্যাম্প বেশি উপার্জন করতে চান তবে এর জন্য আপনাকে এই অ্যাপে কিছু অর্থ বিনিয়োগ করতে হবে ।

১০.Rozdhan 

আমরা এটা জানাতে খুব আনন্দিত যে  অর্থ উপার্জনের গেম রয়েছে  এই অ্যাপটিতে গেম খেলে অন্যান্য অ্যাপের মতই আসল নগদ উপার্জন করতে পারবেন এবং এটি থেকে উপার্জন করতে পারেন ।এই অ্যাপের মাধ্যমে আপনি সহজেই গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন আপনাকে প্রথম এই গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করতে হবে তারপর আপনাকে নিয়ম কানুন মেনে গেম খেলতে  হবে ।

১১. my 11 circle

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ আপনি যদি এমন একটি অ্যাপ খোজেন সেখান থেকে আপনি ফ্যান্টাসি গেম খেলে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন তাহলে এই অ্যাপটি আপনাকে ইন্সটল করতে হবে এবং আপনার জন্য একটি সেরা মানে আর্নিং ফ্যান্টাসি অ্যাপ। এই অ্যাপটি প্রথমত শুনেছেন এই অ্যাপটি একটি মোবাইলে ফ্যান্টাস্টিক অ্যাপ্লিকেশন যে কোন ব্যক্তি তাদের স্মার্ট ফোন স্মার্ট ডিভাইসের অ্যাপ্লিকেশনটি সহজে ব্যবহার করতে পারে আমরা আপনাকে বলি যে এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি যে কোন ক্রিকেট ফুটবল খেলার একটি  অর্থ উপার্জন করতে  পারেন ।এইজন্য আপনাকে অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে তারপর আপনি আপনার কাঙ্কৃত গেমটি খেলতে পারবেন ।

১২.howzat

এটি ভারতের সবচেয়ে বড় অর্থ   উপার্জনকারী গেমগুলির মধ্যে একটি আমরা আপনাকে বলে দিয়ে এটি একটি অ্যাপ্লিকেশন। এখান থেকে আপনি ফ্যান্টাস্টিক গেম খেলে লক লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারেন যার মাধ্যমে আপনি প্রতিদিন  চার ঘন্টা থেকে ৫ ঘন্টা গেম খেলে মাসে হাজার হাজার টাকা আয় করতে পারে ।

আপনি যদি  pubg  ফ্রী ফায়ার এর মত গেম খেলতে বেশি পছন্দ করেন তবে আপনার জন্য একটি সেরা একটি অর্থ উপার্জনের গেম হতে পারে। আপনি জানেন যে আপনি যখন তাদের অফিশিয়াল অ্যাপটি ফ্রি ফায়ার বা pubg এর মত অ্যাপ গুলো চ্যালেঞ্জ নিয়ে গেম খেলতে পারতেছেন সেখানে আপনার জন্য অনেক সহজ হয় আপনি তখন তাড়াতাড়ি টাকা ইনকাম করতে পারেন গেম খেলার মাধ্যমে ।    

১৩.FAQ

এটিও এক ধরনের অ্যাপস internet এমন অনেক  অর্থ উপার্জনকারী  অ্যাপ পাওয়া যায় যেগুলোতে আপনি প্রচুর অর্থ ইনকাম করতে পারবেন এই গেমগুলি খেলে আপনি সহজেই ৫০০ টাকা আয় করতে পারেন যা মাসে ১৫০০০ টাকা  অনায়াসে ঘরে বসে ইনকাম করতে পারেন ।

তাছাড়া ওই অ্যাপ থেকে বেশ কয়েক ধরনের ক্যাটাগরির কুইজ আছে যেগুলো সঠিক উত্তর দিতে হবে

যেসব ক্যাটাগরীর কুইজ আছে এখানে।

  • GK quiz
  • Sports quiz
  • Math quiz
  • Filim & celeb quiz
  • Politics quiz
  • Literature quiz
  • History quiz
  • Business quiz

আপনি এই অ্যাপগুলো আপনার গুগল প্লে স্টোর থেকে পেয়ে যাবেন খুব সহজেই ডাউনলোড করে । আপনার মোবাইল ফোনে ইন্সটল করে নিতে পারেন এবং গেম খেলা শুরু করে দিতে পারেন এভাবে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারেন।  তাছাড়া আপনি এই অ্যাপ বন্ধুদের মাঝে শেয়ার করুন বা তাদের রেফার করে খুব ভালো টাকা ইনকাম করতে পারবেন     পারবেনঅবশ্যই ধৈর্য সহকারে আপনাকে সময় দিতে হবে ।

 এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো আপনাদের মাঝে শেয়ার করে দিলাম যাতে করে আপনারা সহজে টাকা ইনকাম করতে পারেন আশা করি আপনারা সবাই বুঝতে পেরেছেন কিভাবে গেম খেলে টাকা ইনকাম করতে হয় এবং অ্যাপ গুলো সম্পর্কে আপনাদের কাছে তুলে ধরলাম এই পোস্টের মাধ্যমে । 


manik

আমার নাম মানিক প্রামানিক। বর্তমানে আমি সিটি ইউনিভার্সিটি তে EEE বিষয়ে বিএসসি তে অধ্যায়নরত রয়েছি। টেকনোলজির প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে । লেখালেখি করতে আমার ভালো লাগে। অবসর সময়ে বই পড়তে ভালোবাসি।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads