মিড রেঞ্জের নতুন ৫জি ফোন আনলো ইনফিনিক্স infinix zero 5g

মধ্যম দামে নতুন ৫জি ফোন আনলো ইনফিনিক্স
মধ্যম দামে নতুন ৫জি ফোন আনলো ইনফিনিক্স

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ভারতের মার্কেটে অফিশিয়ালি মুক্তি পেল। বলা হচ্ছে এটি সর্বনিম্ন মূল্যে 5g স্মার্টফোন যেটা ইনফিনিক্স তার গ্রাহকদের কে উপহার দিতে চাচ্ছে। আজকের আর্টিকেলে আমরা ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনটিতে কি কি রয়েছে সে সম্পর্কে আলোচনা করব। 

বরাবরের মতো এবারও ইনফিনিক্স আমাকে কিছু ফিচার নিয়ে এই ফোনটি বাজারে লঞ্চ করেছে। অন্যান্য ফোনগুলোর মতো এই ফোনটি কেউ লুফে নিবে গ্রাহকরা। এটাতে দারুন সব ফিচার রয়েছে যেগুলো আগেরগুলো কেও হার মানাবে। 

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ স্মার্টফোনটির এর রয়েছে মিডিয়াটেকের ডায়মন্ড সিটি 1080 প্রসেসর। মেমোরির দিক দিয়ে বিবেচনা করলে এটাতে রয়েছে এইট জিবি র্যাম এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজ। ভার্চুয়ালি 13 জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে এই ফোনটিতে। এই ফোনটি অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড  ১৩ ভিত্তিক এক্সওএস ১২। 

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ কোনটিতে 6.7 8 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে বলা হচ্ছে যেটাতে থাকবে 120 রিফ্রেশ রেট। এবার এটাতে সংযুক্ত করা হয়েছে স্মার্ট রিফ্রেশ রেট যেটার মাধ্যমে ব্যবহারকারীরা ৬০হার্জ ও ১২০হার্জ এবং পাশাপাশি প্রয়োজন অনুসারে অটো স্মার্ট রিফ্রেশ ব্যবহার করতে পারবে। 33 ওয়াট এর ফাস্ট চার্জার সহ এটাতে রয়েছে 5000 মিলি এম্পিয়ার ব্যাটারী। 

ক্যামেরার মধ্যেও কিছু দুর্দান্ত ফিচার থাকছে যেমন লাইট মোড যেটা কম আলোতে ভালো ছবি দিতে সক্ষম এছাড়াও রয়েছে ৯৬০এফপিএস স্লো মোশন। আরেকটা নতুন ফিচার রয়েছে সেটা হল স্কাই রিম্যাপ যেটার মাধ্যমে ইচ্ছামত ছবিতে আকাশের রং পরিবর্তন করা যাবে। 

এই ফোনটিতে রয়েছে তিনটি কালার ভেরিয়েন্ট যেমন পার্লি হোয়াইট, কোরাল অরেঞ্জ ও সাবমেরিন ব্ল্যাক। আরজিবি এবং 256 জিবি ভেরিয়েন্ট স্মার্টফোনের দাম ধরা হয়েছে 293 ডলার তবে অবশ্যই দেশভেদে পার্থক্য হতে পারে। 

শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads