ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য ২০২৩

ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য ২০২৩
ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য ২০২৩ 

নরসিংদি পাঁচদোনাচৈতা বাতি ঢাকা সিলেট মহাসড়কের পাশে ড্রিম হলিডে পার্ক গড়ে উঠেছে । এটি প্রায় ৬০ একর জমির উপর নির্মিত হয়েছে এখানে বিভিন্ন ধরনের ওয়াটার  বাম্পার কার রাইডার ট্রেন, বাইসাইকেল  রকিং বস , স্পিড বোর্ড সাইনবোর্ড জেট ফাইটার,  নাগেট ক্যাসেল ইয়ার বাইসাইকেল রয়েছে । এখানে অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়ার বিখ্যাত  ইমু পাখিরয়েছে তাছাড়া বিভিন্ন ধরনের খেলনা রয়েছে সেখানে কানপেতে সমুদ্রের গর্জন শোনা যায় । 

ড্রিম হলিডে পার্কে আসা বিভিন্ন দর্শনার্থী এর কথা ভেবে এখানে রেস্টুরেন্ট নির্মাণ করা হয়েছে। তাছাড়াও চাইনিজ বাংলা খাবার সহ চটপটি ফুচকা আইসক্রিম পাওয়া যায় এবং জামদানি শাড়ি সংগ্রহ বেডশীট থ্রি পিস ও অন্যান্য জিনিসপত্র এখানে সুলভ মূল্যে পাওয়া যায় এবং এতে ধর্ষণকারীরা অনেক খুশি হয় । দর্শনার্থী দেহের বসার জন্য এই পার্কে অনেক ছোট ছোট ফুপির ঘর রয়েছে আর বিনোদনের কথা ভেবে সংগীতের নানা ধরনের উপকরণের রাখা হয়েছে । যে কেউ পরিবার নিয়ে নিশ্চিন্তে ড্রিম হলিডে পার্কে ভ্রমণ করতে পারে । পার্টি প্রতিদিন সকাল 10 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত খোলা থাকে পার্কের ভেতরে প্রবেশ করতে 300 টাকা দিয়ে বাহির হতে টিকিট কাটতে হয় । চাইলে পিকনিকের স্পট হিসেবে এটি বেছে নিতে পারেন ।

 ড্রিম হলিডে পার্কে কিভাবে যাবেন। ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য

 বাসে করে ড্রিম হলিডে পার্ক ; ঢাকার মহাখালী ,  সায়েদাবাদ , কমলাপুর এবং গুলিস্তান থেকে বিভিন্ন বাঁধ সার্ভিস নর্সিংদি যাওয়া আসা করে ,।বনানী হতে   পি পি এল সুপার এবং গুলিস্থান হতে মেঘালয় লাক্সারি বাসে ড্রিম হলিডে পার্কের প্রধান ফটকে সামনে নামতে 90 থেকে 100 টাকা ভাড়া লাগে ।

ট্রেনে যাবার উপায়ঃ কমলাপুর অথবা বিমানবন্দর রেলওয়ে স্টেশন আন্তঃনগর এগারসিন্দুর কিংবা মহানগর ট্রেন  নর্সিংদি যেতে পারবেন । ঢাকা থেকে ছেড়ে আসা  চট্টগ্রাম গান যেকোনো লোকাল ট্রেনে নর্সিংদি আস্তে পারবেন। নর্সিংদি রেল স্টেশন থেকে বাস কিংবা সিএনজিচালিত অটোরিকশায় ড্রিম পার্কে যেতে হবে । লোকাল ট্রেনে ভ্রমণ করলে নর্সিংদি স্টেশন ছাড়াও ঘোড়াশাল ষ্টেশনে নেমে সেখান থেকে বাসে করে পার্কে চলে আসতে পারবেন। এছাড়াও ঢাকা টু সিলেট মহাসড়কে কিশোরগঞ্জ,  ব্রাহ্মণবাড়িয়া , সিলেটে যেকোনো বাসে করে সরাসরি পার্কের সামনে নামতে পারবেন । কাচপুর কাঁচপুর অথবা টঙ্গী থেকে কালিগঞ্জ, ঘোড়াশাল নরসিংদীতে এক থেকে দেড় ঘন্টা সময় লাগে ।

প্রবেশের টিকিটের মূল্যঃ প্রবেশ এর টিকিটের মূল্য প্রাপ্ত বয়স্কদের জনপ্রতি 300 টাকা ও শিশুদের জন্য 200 টাকা, সাথে থাকবে সাফারি পার্কের প্রবেশ অধিকার । ওয়াটার ওয়ার্ল্ডের টিকিটের মূল্য 300 টাকা । অনেক ধরনের রাইট আছে  বিভিন্ন রাইদের বিভিন্ন ফি ।

কাপল ও ফ্যামিলি প্যাকেজঃ এ ছাড়া  20 রকমের  রাইড নিয়ে  কাপল ফ্যামিলি প্যাকেজ রয়েছে । ভ্যাটসহ প্যাকেজের মূল্য 25 শো টাকা এবং চারজনের ফ্যামিলি প্যাকেজ মূল্য 45 টাকা 

পিকনিক প্যাকেজঃ ড্রিম হলিডে পার্ক বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান বিভিন্ন অফিস এই পার্কে ফ্যামিলি ফ্যামিলি সহ এই পার্কে পিকনিক স্পটের জন্য ভাড়া নেয় বিভিন্ন সুবিধা রয়েছে এই পার্কে তাছাড়াও ড্রিম হলিডে পার্কে 100 থেকে 1000 জনের পিকনিক স্পট ভাড়া নেওয়া যাবে। পিকনিক স্পোর্ট এর ভাড়া ৫০০০০থেকে ৩৪৫০০০ টাকা । পিকনিক স্পট ভাড়া করার জন্য নিচের যোগাযোগ নাম্বারে কথা বলে আপনারা সবাই বিস্তারিত জানতে পারবেন এবং আপনারা উপকৃত হতে পারবেন ।

ড্রিম হলিডে পার্কে কোথায় থাকবেন । ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য

ড্রিম হলিডে চারটি বিলাসবহুল কটেজ রয়েছে সেগুলোতে রাত কাটাতে পারেন । আপনার পরিবার নিয়ে দিবা রাত্রি  নামের ডুপ্লেক্স কটেজ থাকার জন্য পুরো কটেজ ভাড়া 10000 টাকা  , প্রতি ইউনিট ভাড়া 5000 টাকা । অথবা নর্সিংদি শহরে বিভিন্ন মানের হোটেল থেকে একটু যাচাই করে নিজের জন্য উপযোগী আবাসিক হোটেল বেছে নিতে পারেন ।

ড্রিম হলিডে পার্কে যোগাযোগঃ । ড্রিম হলিডে পার্ক এর টিকিটের মূল্য

  • মোবাইল নাম্বার ;০১৭১১-৪ ৫৩৪২৯,০১৭৬২-৬৯৬৩০২, ০১৭৬২-৬৯৬৩০৩
  • ইমেইল ; dreamholidayltd @gmail.com
  • ওয়েবসাইট ;dreamholidayparkbd .com
  • ফেসবুক পেজ ;fb.com/dreamholidaypark

তাছাড়াও নরসিংদী জেলার দর্শনীয় স্থানগুলো আমি আপনাদের কাছে তুলে ধরব , নরসিংদী জেলার কিছু পর্যটন দর্শনীয় জায়গা আপনারা ভ্রমণ করতে পারবেন তারমধ্যে উল্ল্যেখযোগ্য হলঃ আমরা সবাই জানি উয়ারী বটেশ্বর, বিশিষ্ট মতিউর রহমান স্মৃতি জাদুঘর , বালাপুর জমিদার বাড়ি , গিরিশ চন্দ্র  সেনের ভিটা, জমিদার লক্ষণ  সাহার বাড়ি , আরশিনগর মিনি পার্ক ইত্যাদি ।


manik

আমার নাম মানিক প্রামানিক। বর্তমানে আমি সিটি ইউনিভার্সিটি তে EEE বিষয়ে বিএসসি তে অধ্যায়নরত রয়েছি। টেকনোলজির প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে । লেখালেখি করতে আমার ভালো লাগে। অবসর সময়ে বই পড়তে ভালোবাসি।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads