ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস

মানুষের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ যোগাযোগ মাধ্যম হচ্ছে মোবাইল ফোন।  আমাদের দেশে বিভিন্ন ধরনের মোবাইল ফোন রয়েছে।  যেমন রয়েছে বাটন সেট তেমনি রয়েছে এন্ড্রয়েড ফোনগুলোও। এই ফোনগুলোর বিভিন্ন ধরনের প্রকারভেদ আছে বিভিন্ন ধরনের প্রাইস রয়েছে।  আপনি যদি একটি ফোন কিনতে যান।  আপনি যদি ফোনের সঠিক দাম না জানেন তাহলে আপনি প্রতারিত হতে পারেন।  বাংলাদেশের বিভিন্ন ধরনের মোবাইল ফোন রয়েছে।  আজকে আমরা মোবাইল ফোনের দামের মধ্যে ভিভো মোবাইল ফোনের দাম নিয়ে আলোচনা করব। 

আমাদের আজকের আর্টিকেল বিষয়টি হলো ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস।  তবে চলুন কথা না বাড়িয়ে যারা যাক ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস। 

ভিভো মোবাইল

সাধারণত ভিভো মোবাইল ফোন গুলো ক্যামেরার জন্য খুব সুপরিচিত।  এবং খুব ভালো ক্যামেরা রয়েছে এই ফোন গুলোর মধ্যে। আর এই জন্যই ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস নিয়ে সবার মধ্যে আগ্রহ একটু বেশি।  যেমন বিভিন্ন ধরনের নামকরা মোবাইল কোম্পানিগুলো যেখানে রীতিমতো যুদ্ধ করছে।  সেখানে ভিভো তার ক্যামেরার ফিচার টা ভালো করে যুদ্ধ করার একটি নতুন কৌশল নিয়ে হাজির হয়েছে। বাংলাদেশ অফিশিয়াল ভাবে ভিভোর তরফ থেকে অনেকগুলো ফোন পাওয়া যাচ্ছে । আর এই মোবাইলের বাজারে যে ভালো ভালো ফোন গুলো রয়েছে তাদের সাথেও ভিভো ফোন গুলো পাল্লা দিয়ে থাকে।  

আরো পড়ুনঃ স্যামসাং মোবাইল Price in Bangladesh

ভিভো মোবাইল ক্রেতা সুবিধা

ভিভো মোবাইল ফোন গুলো তাদের ক্রেতাদের খুব ভালো একটি সুবিধা দিয়েছে।  যেমন এখানে সব শ্রেণীর ক্রেতারা মোবাইল ফোন ক্রয় করতে পারে।  কেননা মোবাইল ফোনের দাম গুলো এত সুন্দর সুবিন্যস্তভাবে নির্ধারণ করা হয়েছে যাতে যে কোন শ্রেণীর ক্রেতারা মোবাইল ফোন গুলো ক্রয় করতে পারে।  কেননা আমরা পণ্যের দাম যদি ক্রেতাদের ক্রয় ক্ষমতার থেকে অধিক করি তবে তারা মোবাইল ফোন গুলো কিনতে পারবে না।  আমাদের মধ্যে বিভিন্ন শ্রেণীর মানুষ রয়েছে।  নিম্নবিত্ত, মধ্যবিত্ত, এবং উচ্চবিত্ত তাই ভিভো ফোন গুলো তাদের ক্রেতাদের শ্রেণী অনুযায়ী দাম নির্ধারণ করেছে।  এভাবে ভিভো ফোন গুলো তাদের ক্রেতাদের সুবিধা দিয়েছে। 

ভিভো মোবাইল V23 এর বাংলাদেশ প্রাইস 

মোবাইলের বাজারের ভিভোর নতুন 5জি মোবাইল হচ্ছে ভিভো ভি23 5জি। এই ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস হচ্ছে 39,999 হাজার টাকা। এই ফোনটিতে অসাধারণ ডিজাইনের পাশাপাশি রয়েছে দাম বিবেচনায় মানসম্পন্ন স্পেসিফিকেশন। যেমন ভিভোর ফোনের ক্যামেরা গুলো খুবই উন্নত মানের। তাই অন্য সব ভিভো মোবাইল ফোনের মত এই ফোনটিতে রয়েছে আকর্ষণীয় ক্যামেরা ফিচার। এই ফোনের সামনের ক্যামেরা তে বিশেষ জোর দিয়েছে ভিভো কম্পানি। ভিভো ভি23 5জি এই ফোনটিতে রয়েছে সামনেও ক্যামেরা এবং কি পিছেও ক্যামেরা এই ক্যামেরার সাথে আছে এলইডি লাইট। ফোনটির ডিসপ্লে 6। 44 ইঞ্চি।  ফোনটির প্রসেসর এর নাম হলো মিডিয়াটেক ডায়মেনসিটি 920। ফোন টির রেম হল 8gb 128gb।  ফোনটির মেইন ক্যামেরা 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।  এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 50 মেগাপিক্সেল। ফোনটির কানেক্টিভিটি হলো 3g, 4g, 5g,ব্যাটারি হল 4200  মিলি এম্পিয়ার।  ফোনটির চার্জিং হলো 44 ওয়াট ফাস্ট চার্জিং। 

ভিভো মোবাইল  ভিভো X70  Pro  5G এর বাংলাদেশ প্রাইস

ভিভো মোবাইল ফোনের বাজারে সবচেয়ে দামি যেই ভিভো ফোন টি পাওয়া যাচ্ছে সেটি হল ভিভো এক্স70 প্র ফোনটি।  ফোনটির আকর্ষণীয় ক্যামেরা এবং ফোনটির 5g সুবিধা অনেকের কাছে 72,990 হাজার প্রাইস হলেও ভালো মনে হচ্ছে। ফোনটির ডিসপ্লে হল 6.56 ইঞ্চি। ফোনটির রেম হল 12 জিবি এবং স্টোরেজ হল 256gb। ফোনটির প্রসেসর হল মিডিয়াটেক ডায়মেনসিটি 1200 5জি । ফোনটির পিছনের ক্যামেরা হলো 50 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে 32 মেগাপিক্সেল।  এই ফোনটির ব্যাটারি হল 4450 মিলি এম্পিয়ার। এই ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস হচ্ছে 72, 990। 

ভিভো X60 Pro Price in BD

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর মধ্যে ভিভো এক্স60 প্র এর দাম হল 69,990 হাজার।  এই ফোনটিতে রয়েছে 5g এর সুবিধা ও আকর্ষণীয় ডিজাইন।  এই ফোনটির ডিসপ্লে হচ্ছে 6.55 ইঞ্চি।  এই ভিভো মোবাইলের প্রসেসর এর নাম হলো কোয়ালকম স্ন্যাপড্রাগন870 5জি। ফোনটির নাম হচ্ছে 12 জিবি এবং স্টোরেজ হচ্ছে 256gb।  এই মোবাইল ফোনটির ব্যাক ক্যামেরা হলো 48 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা।  ফোনের সামনের ক্যামেরা হলো 32 মেগাপিক্সেল এবং ব্যাটারি 4200 মিলি এম্পিয়ার। 

ভিভো V23E Price in BD

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর মধ্যে ভিভো ভি23ই দাম হল 27,990। ভিভো ভি23 ই ফোনে পাচ্ছেন 64 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা পাশাপাশি রয়েছে 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরাযারা। যারা  সাধারণত ক্যামেরার জন্য মোবাইল ক্রয় করে থাকেন তাদের জন্য এই ফোনটি খুবই ভালো।  এতে আরও রয়েছে 44 ওয়ার্ডের ফাস্ট চার্জার।  এই এই ফোনটিতে রয়েছে 4050 মিলি এম্পিয়ার ব্যাটারী।  ফোনের ডিসপ্লে 6.44 ইঞ্চি।  এই মোবাইল টির রেম হল 8জিবি ফোনটির স্টোরেজ হলো 128gb। 

Vivo V21 Price in BD

ভিভো ভি21 ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর মধ্যে এই ফোনটির প্রাইস হলো 32,990। ভিভো মোবাইল কোম্পানির বাজারে অসাধারণ লুক নিয়ে হাজির হয়েছে এই ফোনটি। ভিভো ভি21  ফোন এর ডিসপ্লে হল 6.44 ইঞ্চি। এই মোবাইলটির প্রসেসর এর নাম হলো মিডিয়াটেক ডায়মেনসিটি 800ইউ 5জি। এই ফোনটির রেম হল 8জিবি এবং স্টোরেজ হল 128gb। এই ফোনটিতে আরো রয়েছে ব্যাক ক্যামেরা যা 64 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং আরো রয়েছে ফ্রন্ট ক্যামেরা 44 মেগাপিক্সেল এই মোবাইলটির ব্যাটারি হল 4000 মিলি এম্পিয়ার। 

Vivo V21E Price in BD

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর মধ্যে ভিভো ভি21ই  এর দাম হল 26,990। আপনারা এই মোবাইল ফোনটি তে পাচ্ছেন শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর এবং 8 জিবি  রেম ভিভো মোবাইলটির স্টোরেজ হল 128gb আর পাশাপাশি ভালো ক্যামেরা সেটআপ। ভিভো মোবাইলটির ডিসপ্লে হল 6.44 ইঞ্চি। এই ভিভো মোবাইলের প্রসেসর এর নাম হলো কোয়ালকম স্ন্যাপড্রাগন 720জি।  ভিভো মোবাইলের ব্যাক ক্যামেরা হলো 64 মেগাপিক্সেল ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা হলো 44 মেগাপিক্সেল।  ভিভো মোবাইলের ব্যাটারি হলো 4000 মিলিঅ্যাম্পিয়ার। 

Vivo Y21 Price in BD

ভিভো ওয়াই21 ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইসের মধ্যে এই মোবাইলটির প্রাইস হলো 17990। এই ফোনটি আপনারা পেয়ে যাচ্ছেন মাত্র 20 হাজার টাকার মধ্যে এই ভিভো মোবাইলের ডিসপ্লে হলো 6.51 ইঞ্চি এই মোবাইলটির প্রসেসর এর নাম হলো কোয়ালকম স্ন্যাপড্রাগন680  এই ভিভো মোবাইল এর রেম হল 4জিবি এবং ষ্টোরেজ হল 128gb।  এই মোবাইলটির ব্যাক ক্যামেরা হলো 50 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সেল। ভিভো মোবাইলের ব্যাটারি হলো 5000  মিলি এম্পিয়ার। 

আরো পড়ুনঃ মহান বিজয় দিবস ২০২২

Vivo Y20 Price in BD

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর মধ্যে একটি অন্যতম মোবাইল হলো ভিভো ওয়াই20 এর প্রাইস হল13,990।  যদি ভিভো ফোনের দাম বিবেচনা করা হয় তাহলে এই ফোনটির দাম খুবই কম।  কিন্তু ফোনটির দাম কম হলেও ফোনটির সুবিধা গুলো অনেক ভালো। এই ভিভো মোবাইল টীর ডিসপ্লে হলো 6.51 ইঞ্চি এবং প্রশাসন হলো মিডিয়াটেক হোলিও পি35।  ভিভো মোবাইল ফোনটির রেম হল 4gb এবং স্টোরেজ হলো 68 জিবি। এই ভিভো মোবাইল ফোনটির ব্যাক ক্যামেরা হলো 13 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং কি ফ্রন্ট ক্যামেরা হল 8 মেগাপিক্সেল।  এই মোবাইল ফোনটির ব্যাটারিও অনেক ভালো।  মোবাইল ফোনটির ব্যাটারি হল 5000 মিলিএম্পিয়ার। 

আমাদের আজকের বিষয়টি ছিল ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস নিয়ে।  আমাদের জীবনের সাথে মোবাইল ফোন ওতপ্রোতভাবে জড়িত।  মোবাইল ফোন ছাড়া আমরা কারো সাথে এখন যোগাযোগ করতে পারিনা।  আবার যদি মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড না হয় তাহলে বিভিন্ন ধরনের সুবিধা ভোগ করতে পারিনা।  সে ক্ষেত্রে ভিভো মোবাইল সমস্যার সমাধান।  ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে চেয়েছেন তারা নিশ্চয়ই উপকৃত হবেন।  তবে যেহেতু মোবাইল ফোনের দাম সময়ের সাথে ওঠা-নামা করে এবং তাদের ফিচারগুলো আপডেট হয় তাই আপনারা যখন মোবাইল কিনবেন তখন সেই মোবাইলের বাজার দর সম্পর্কে ভালোভাবে জেনে নেবেন।  


Md.Mahmud

আমার নাম মোঃ মাহমুদুল হাসান বাবু । আমি পদার্থবিজ্ঞান বিষয়ে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করেছি। এবং ইনফরমেশন টেকনোলজি বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেছি । আমি বিজ্ঞান এবং টেকনোলজি নিয়ে কাজ করতে পছন্দ করি । আমি আমার কাজের ফাঁকে ফ্রিল্যান্সিং ব্লগে লেখালেখি করি। 01921822498

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads