নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানিতে ৫৬৪ পদে নতুন চাকরির সুযোগ

নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানিতে ৫৬৪ পদে নতুন চাকরির সুযোগ

নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানিতে ৫৬৪ পদে নতুন চাকরির সুযোগ

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অধীন প্রতিষ্ঠান নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডের কিছু সংখ্যক লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এজন্য তিনটি বিজ্ঞপ্তি প্রকাশ এর মাধ্যমে এনপিসিএল মোট ৫৬৪ জন লোক নিয়োগ দেবে বলে জানানো হয়েছে। 

তিনটি নিয়োগ বিজ্ঞপ্তির মধ্যে প্রথম নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে ১৫৮ জন লোক নেয়া হবে। যেখান থেকে ডেপুটি ম্যানেজার পদে একজন লোক নিয়োগ হবে পাশাপাশি সিনিয়র অফ অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ইলেকট্রনিক্স পদে দুইজন, এছাড়া আরো যে সকল পদের লোক নিয়োগ করা হবে তা হচ্ছে সিনিয়র সার্ভিস সিস্টেম ইঞ্জিনিয়ার মেকানিক সাতজন, সিনিয়র সার্ভিস সিস্টেম ইঞ্জিনিয়ার ইলেকট্রিক্যাল দুইজন, জুনিয়র ক্রেন অপারেটর নেয়া হবে ১০ জন, টেকনিশিয়ান মেকানিক্যাল পদে নিয়োগ দেয়া হবে 76 জন, টেকনিশিয়ান ইলেকট্রিক্যাল একচল্লিশ জন, ল্যাব টেকনিশিয়ান কেমিক্যাল 29 জন, টেকনিশিয়ান ওয়েল্ডিং তিনজন এছাড়াও সর্বশেষ টেকনিশিয়ান লেদ পদে তিনজন নিয়োগ দেয়া হবে।

নিউক্লিয়ার পাওয়ার প্লান্টের দ্বিতীয় নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে লোক নেওয়া হবে ১৫৭ জন। যথাক্রমে পথ সমূহ বর্ণনা করা হলো। এক্সিকিউটিভ ট্রেনিং মেকানিক্যাল ৩৬ জন, এক্সিকিউটিভ ট্রেনিং ইলেকট্রনিক্স আটজন, এক্সিকিউটিভ ট্রেনে পদার্থ চারজন, এক্সিকিউটিভ ট্রেনি নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং আটজন, জুনিয়র এক্সিকিউটিভ ট্রেনে আইটি এন্ড কমিউনিকেশন ৬ জন, জুনিয়র এক্সিকিউটিভ ট্রেনিং ইসি এন্ড কুলিং একজন, জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি পদার্থ ১৪ জন, এবং জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি রসায়ন পদের চারজন লোক নিয়োগ দেওয়া হবে। 

সর্বশেষ তৃতীয় বিজ্ঞপ্তিদের মাধ্যমে 209 জন লোক নেওয়া হবে। এর মধ্যে মিনি বাস চালক চারজন যুনিয়র টেকনিশিয়ান মেকানিক্যাল 99 জন জুনিয়র ল্যাব টেকনিশিয়ান পদার্থ অথবা রসায়নে ১০ জন জুনিয়র টেকনিশিয়ান পাম্প ১৬ জুন টেকনিক্যাল অ্যাটেনডেন্ট ২৬ জন জুনিয়র টেকনিক্যাল অ্যাটেনডেন্ট ৫০ জন এবং হেলপার মিনি বাস পদে নেয়া হবে চারজন

এই কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে এখানে ৬ গ্রেড থেকে বিষ গ্রেড পর্যন্ত বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। যোগ্যতা সাপেক্ষে যে কেউ এ সকল পদে আবেদন করতে পারবেন। এই পথ সমূহের চাকরির আবেদনের শেষ তারিখ ২০ অক্টোবর পর্যন্ত। 

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (১ম সার্কুলার)

Nuclear Power Plant Company Bangladesh Limited job circular 2022 (1)




নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (২য় সার্কুলার) |

Nuclear Power Plant Company Bangladesh Limited job circular 2022 (২)

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (৩য় সার্কুলার)





শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads