মোবাইলে কাতার বিশ্বকাপ খেলা দেখা যাবে | Fifa World cup 2022

মোবাইলে কাতার বিশ্বকাপ খেলা দেখা যাবে

মোবাইলে কাতার বিশ্বকাপ খেলা দেখা যাবে

বিশ্বকাপের খেলা দেখার জন্য খেলা প্রেমীদের জন্য একটা সুখবর নিয়ে হাজির হলো কয়েকটি প্রতিষ্ঠান। এবার কাতার বিশ্বকাপ খেলা সরাসরি মোবাইল অ্যাপের মাধ্যমে উপভোগ করা যাবে। 

এশিয়াতে বিশ্বকাপ কাতার ফুটবল খেলার টেলিভিশন সম্প্রচারের সত্য কিনে নিয়েছে রিলায়েন্স গ্রুপ। স্পোর্টস ১৮ চ্যানেলে এবার কাতার বিশ্বকাপ ফুটবল ২০২২ এর খেলা দেখা যাবে। এছাড়া জিও সিনেমা মোবাইল অ্যাপের মাধ্যমে ও খেলা দেখা যাবে যে কোন স্থানে। 

স্পোর্টস এইট্টিন পরিষেবা জানিয়েছে যে যাদের মোবাইলে জিওর সেবা চালু নেই তারাও চাইলে মোবাইলে অ্যাপ ইন্সটল করার মাধ্যমে খেলা দেখতে পারবে। এই খবর পাওয়া পর্যন্ত জিও অ্যাপ শীঘ্রই আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে পাওয়া যাবে বলে তারা জানিয়েছে। তারা এটাও জানিয়েছে যে এন্ড্রয়েড ডিভাইস কিংবা আইওএস ডিভাইসের মাধ্যমে দর্শকরা ফোরকে রেজুলেশনে খেলা উপভোগ করতে পারবে। 

যেহেতু ২০ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত খেলা চলবে তাই এই পুরো সময় জুড়েই দর্শকরা মোবাইল অ্যাপের মাধ্যমে খেলা দেখতে পারবে। এ ছাড়া মোবাইল অ্যাপের মাধ্যমে যারা খেলা দেখতে পারবে তাদের জন্য একটা সুখবর হচ্ছে যে এখানে ইংরেজি বাংলা তামিল মালায়লা হিন্দি ভাষাতে ধারাভাষ্যর ব্যবস্থা রয়েছে। 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads