টাকা ইনকাম করার ওয়েবসাইট | Money Earning Website

টাকা ইনকাম করার ওয়েবসাইট

টাকা ইনকাম করার ওয়েবসাইট

অনলাইন থেকে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় বা পদ্ধতি  রয়েছে। ওয়েবসাইট দিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার অন্যতম একটি উপায়। যদি টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) নিয়ে জানার আগ্রহ প্রকাশ করেছেন তাহলে এই আর্টিকেলটি পড়তে থাকুন।

অনলাইনে টাকা আয় করা অনেক উপায় আছে তারমধ্য টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) অনেক রয়েছে, আপনাদের মাঝে অনলাইন থেকে টাকা আয় করার একটা ভুল ধারনা আছে আজকের ব্লগ থেকে পরিষ্কার ধারনা পাবেন।

আরো পড়ুনঃ পাসপোর্ট আবেদনে ভূল হলে তার সমাধান

কিভাবে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করবেন৊

টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) গুলোতে সঠিকভাবে কাজ করতে পারলে উদ্দিন ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। অনলাইন থেকে টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) গুলো থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ক্যাপচা পুরন করে আর্টিকেল লিখে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আপনাদের সাথে কিছু মাইক্রো জব সাইট নিয়ে আলোচনা করব। এখন বলতে পারেন মাইক্রো জব সাইট কি৊ সকল কাজ অনলাইনে খুব কম সময়ে এবং খুব সহজে করা যায় সে সকল কাজকে মাইক্রো-জব বলে। এখন এমন কিছু ওয়েবসাইট আছে যেগুলোতে অল্প সময় ব্যয় করে আপনি কাজ করতে পারবেন এসব সাইট গুলোকে মাইক্রো জব সাইট বলে। এসব সাইটে যত বেশি সময় দিবেন তত বেশি ইনকাম হবে।

টেন মিনিট স্কুল টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website)

বাংলাদেশ টেন মিনিট স্কুল নাম শুনেন নাই এমন মানুষ পাওয়া খুবই কষ্টকর। যারা বাংলাদেশ অনলাইন বার্নেট দুনিয়ার আবহাওয়া বুঝে তারা অবশ্যই থাকবে যে টেন মিনিট স্কুল এর কথা। আমরা সাধারণত জানি টেন মিনিট স্কুল অ্যাক্টিভ পড়াশোনা বিষয়ক সাইট। এখন আপনি ভাবতে পারেন আসলাম টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) সম্পর্কে জানতে, এখন আবার টেন মিনিট স্কুল এই ওয়েবসাইটের কথা কেন৊ আমি টেন মিনিট স্কুলের কথা বলছি কারণ এটি একটি টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website)।

আরো পড়ুনঃ  🔸 জাল #দলিল চেনার ৯ উপায়:

আপনারা হয়ত জেনে থাকবেন টেন মিনিট স্কুল বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে কোটস বিক্রি করে থাকে তাদের ওয়েবসাইটে। এখন আসি আসল কথায় কিভাবে টেন মিনিট স্কুল ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করবেন। আপনি টেন মিনিট স্কুলের অ্যাফিলিয়েট মার্কেটিং করে সহজে ইনকাম করতে পারবেন। আরেকটু ব্যাখ্যা করে বলছি, টেন মিনিট স্কুল ওয়েবসাইট তাদের যে সকল বিক্রি করে সে সকল কোর্স আপনি আপনার এফিলিয়েট লিংক ব্যবহার করে বিক্রি করে দিতে পারলে তা আপনাকে তারা টাকা দিবে।

টেন মিনিট স্কুল ওয়েবসাইটে কাজ করে টাকা ইনকাম করার উপায় টা জানলে কিন্তু কিভাবে কাজ শুরু করবেন সেটা নিয়ে জানার জন্য পড়তে থাকুন। টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) প্রথমে টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট লিঙ্কে প্রবেশ করুন, এফিলিয়েট লিংক এ প্রবেশ করুন তারপর নতুন একটা পেয়েছি আসলে সেখান থেকে নিচে নিচের মত একটা বাটন পাবেন সেখান থেকে স্টার্ট এ্যার্নিং নাও থেকে রেজিস্ট্রেশন করে নিন। 

স্টার্ট এ্যার্নিং নাও, সবচেয়ে মজার বিষয় হচ্ছে আপনি রেজিস্ট্রেশন করার পর টেন মিনিট স্কুল ওয়েবসাইট থেকে একজন আপনাকে ট্রেনিং করাবে এবং হেলপিং মেসেঞ্জার গ্রুপে যুক্ত করে দিবে। আপনি রেজিস্ট্রেশন করার পর লগইন করুন। এরপর হোমপেজে নিয়ে গেলে নিজের মতো বিভিন্ন পোস্ট পাবেন এখন এখান থেকে আপনি কোন পোস্ট বিক্রি করলে কত টাকা পাবেন সেটা দেখতে পারবেন। 

টেন মিনিট স্কুল সাইটের যে সকল কোর্স বিক্রি করে টাকা আয় করা যায় তা হল

৊ এইচএসসি টেস্ট পেপার সলভ কোটস

৊ বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি

৊ মেডিকেল ভর্তি প্রস্তুতি

৊ ফেসবুক মার্কেটিং

৊ ঘরে বসে স্পকেন ইংলিশ

৊ চাকরির প্রস্তুতি

৊ সবার জন্য ভোকাবুলারি

৊ ঘরে বসে ফ্রীলান্সিং ইত্যাদি আরো অনেক কোর্স

টেন মিনিট স্কুল টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) বাংলাদেশ থেকে আয় করার জন্য যেকোনো একটি কোর্স লিংক কপি করে আপনার ফেসবুক আইডি বা পেজে অথবা ইউটিউব চ্যানেলের মাধ্যমে পোস্ট দিয়ে  কোর্স টি কেনার জন্য মানুষকে বলতে পারেন। তবে এখানে একটা বিষয় বলেন এই টেন মিনিট স্কুল কাজ করতে গেলে আপনাকে খুব কম কষ্ট করা লাগবে কারন তাদের ওয়েবসাইটে সকল দিকনির্দেশনা দেয়া থাকে কিভাবে কি করতে হবে। তারপরও আপনি কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে তারা আপনাকে হেল্প করার জন্য পাশে থাকবে।

আরো পড়ুনঃ  🔸 জাল #দলিল চেনার ৯ উপায়:

ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়ে অথবা আপনার এলাকার ছোট-বড় যে কোন ভাই যারা কোর্স কিনে পড়ালেখা করে তাদেরকে আপনারা লিংক থেকে কিনতে বলবেন তাহলে আপনি সহজেই ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। টেন মিনিট স্কুল ওয়েবসাইটে কোরআন শিক্ষা কোর্স আছে এখন মনে করুন আপনার কোন বন্ধু কোরআন শরীফ পড়তে জানেনা তাকে আপনার লিংকটা দিয়ে এবং বিস্তারিত বলেন কোর্স বিক্রি করতে পারেন। যখন আপনার বন্ধু বা অন্য কেউ কোর্সটি কিনবে তখন আপনাকে টাকা প্রদান করা হবে। আপনি সহজেই বিকাশ বা নগদ দিয়ে আপনার উপার্জিত টাকা উত্তোলন করতে পারবেন । সঠিকভাবে মার্কেটিং করতে পারলে আপনি মাস শেষে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট থেকে। এখন বলতে পারেন টাকা দেয়ার ব্যাপারে টেন মিনিট স্কুল কতটা বিশ্বাসযোগ্য। এই প্রশ্নের উত্তরে বলব তারা হানডেট পারসেন বিশ্বাসযোগ্য তারপরেও আপনার বিশ্বাস না হলে গুগোল থেকে টেন মিনিট স্কুল ওয়েবসাইট নিয়ে জেনে নিতে পারবেন।

blog.jit.com.bd  টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website)বাংলাদেশ

আর্টিকেল লিখে  টাকা ইনকাম করা বর্তমান অনলাইনে খুব জনপ্রিয় একটি কাজ। আর্টিকেল লিখে টাকা আয় করার ওয়েবসাইট গুলোর মধ্য বাংলাদেশের jeet.com বিডি ওয়েবসাইট খুব জনপ্রিয়। আপনি যদি আর্টিকেল লিখে বা আর্টিকেল লিখতে পারেন তাহলে এই ওয়েবসাইট থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি রেগুলার কনটেন্ট পাবলিশ করতে পারেন তাহলে মাস শেষে 5 থেকে 8 হাজার টাকা ইনকাম করা সম্ভব। এই ওয়েবসাইটটিতে আপনার আর্টিকেল কোয়ালিটির উপর ভিত্তি করে টাকা দিয়ে থাকে। প্রতি আর্টিকেলের জন্য 10 থেকে 200 টাকা দিয়ে থাকে। তবে কত টাকা দিবে সেটা নির্ভর করে আপনার আর্টিকেল কত ওয়াটের এবং কতটা এসইও ফ্রেন্ডলি তার উপর।

এই ওয়েবসাইটের একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আপনার আর্টিকেল যত ভিউ হবে তার উপরেও আপনাকে টাকা দিয়ে থাকে। এজন্য আপনার আর্টিকেল যত বেশি ভালো হবে ততো বেশি টাকা ইনকাম করতে পারবেন। যদি আপনি এসইও ফ্রেন্ডলি আর্টিকেল লিখতে পারেন তাহলে গুগল থেকে সহজে ভালো পরিমাণ বীরদর্পে 1000 ভিউ বানিয়ে ফেলতে পারবেন।

আরো পড়ুনঃ  করেও যে ৯ ধরণের #জমি কিনতে যাবেন না

যেহেতু আর্টিকেলের জন্য আপনার আর্টিকেল এর জন্য টাকা দিবে তাই একটি আর্টিকেল থেকে ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) গুলো যদি আপনি আরো ভালোভাবে বুঝতে চান তাহলে এই বিষয়গুলো মাথায় রাখতে হবে এসইও কি এসইও ফ্রেন্ডলি কি৊ যত বেশি আর্টিকেল লিখতে পারবেন তত বেশি ইনকাম হবে। এজন্য যদি আপনার আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকে তাহলে আজকেই এই টাকা ইনকাম করার ওয়েবসাইট (Money Earning Website) কাজ শুরু করতে পারেন। যদি আর্টিকেল লিখতে পারেন তাহলে কিভাবে একটি আর্টিকেল লিখতে হয় সেটা নিয়ে বাস এটা শিখে নিন।

কোন ধরনের টপিক নিয়ে আর্টিকেল লেখা যাবে

আপনি বিভিন্ন ক্যাটাগরিতে আর্টিকেল লিখতে পারবেন। নিজে ক্যাটাগরি গুলো থেকে যে বিষয়ে আপনি এক্সপার্ট সেই বিষয়ে আর্টিকেল লিখতে পারেন এই ওয়েবসাইটের ক্যাটাগরিগুলো হল।

৊ অনলাইনে আয়

৊ ব্লগিং ওয়েবসাইট

৊ ইউটিউব

৊ সফটওয়্যার

৊ টিউটোরিয়াল

৊ টিপস অ্যান্ড ট্রিক

৊ মোবাইল

৊ প্রযুক্তি ইত্যাদি

উপরের বিষয়গুলো নিয়ে আর্টিকেল লিখতে পারেন কি৊ তাহলে আর দেরি কেন যদি আপনি ভালো হাই কোয়ালিটি আর্টিকেল লিখতে পারেন তাহলে ভালো পরিমাণ টাকা পাবেন আশা করা যায়। 


Md:Aklacur Rahaman

মোঃএখলাছুর রহমান,আমি উত্তরা টাউন ইউনিভার্সিটি কলেজে পলিটিক্যাল সাইন্স ডিপার্টমেন্টে অধ্যায়নরত আছি,আমি sorolmanus.com ওয়েবসাইটে লেখালেখি করে থাকি।আমার ব্যক্তিগত arnilofficial.com একটি তথ্যমূলক ব্লগ ওয়েবসাইটে প্রতিনিয়ত লেখালেখি করে থাকি।টেকনোলজির প্রতি আমি পাগল।বই পড়তে আমার ভালো লাগে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads