VIVO Y20 Price in Bangladesh


আজকের আর্টিকেলে আমরা জানবো  VIVO Y20 Price in Bangladesh 

VIVO Y20 স্মার্টফোনটি বাজারে এসেছে 6.5 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রীন সহ । ডিজাইনের দিক থেকে এটাতে রয়েছে ফুল ভিউ ওয়াটার ড্রপ নচ ডিজাইন।  দেখতে বেশ চমৎকার এই স্মার্টফোনটি রয়েছে পেছনের দিকে তিনটি ক্যামেরা । ক্যামেরা গুলোতে রয়েছে বিভিন্ন ধরনের সুবিধা যেমন: PDAF, depth sensor, dedicated macro camera, LED flash etc. and Full HD video recording. 

সামনে রয়েছে 8 মেগাপিক্সেল এর একটি ক্যামেরা। এছাড়াও এই স্মার্টফোনটিকে রয়েছে 5000mh ব্যাটারি সেই সঙ্গে রয়েছে 18 ওয়াট এর ফাস্ট চার্জিং।  মেমোরি হিসেবে ব্যবহার করা হয়েছে 4 জিবি র্যাম এবং 1.8 গিগাহার্জ অক্টা কোর প্রসেসর সেই সঙ্গে রয়েছে অ্যাড্রিনো জিপিইউ । ভিভো y20 স্মার্টফোনটি কোয়ালকম কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 (11 nm) চিপসেট দিয়ে সাজানো হয়েছে। 

এছাড়াও এটিতে রয়েছে 64gb ইন্টার্নাল স্তরেজ সেইসঙ্গে ডেডিকেটেড micro-sd স্লট যেটার দ্বারা আমরা চাইলে মেমোরি স্পেস বৃদ্ধি করতে পারব।  ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে সাইডে।  অন্যান্য স্মার্টফোনে যে সকল প্রাইমারি সুযোগ-সুবিধাগুলো থাকে তার প্রত্যেকটি স্মার্টফোনের রয়েছে যেমন এফএম রেডিও ডুয়েল সিম ফেস আনলক ইত্যাদি 

একনজরে Vivo Y20 ভালো দিকগুলো

এই ফোনটির ডিজাইন আপনাকে সর্বপ্রথম আকর্ষিত করবে।  ডিজাইনের দিক থেকে এটাতে বেশি নজর দেয়া হয়েছে যার কারণে এটা কাস্টমারের কাছে বেশ গ্রহণযোগ্যতা পাচ্ছে। 

এরপর রয়েছে ব্যাটারি এই বাজেটের মধ্যে এই ব্যাটারি এবং 18 ওয়াট এর ফাস্ট চার্জিং খুবই ইন্টারেস্টিং একটি  প্যাকেজ । এছাড়াও এটাতে রয়েছে অ্যান্ড্রয়েড টেন ভার্সন যেটা আরেকটি ভালো দিক হতে পারে। 

এক নজরে Vivo Y20 খারাপ দিকগুলো 

ক্যামেরার দিক থেকে বিবেচনা করলে এই বাজেটের মধ্যে মানিয়ে নেওয়া যায় তবে আরেকটু ভালো হলে ভালো হতো।  বাজেট হিসেবে এভারেস্ট পারফরম্যান্স মোটামুটি সন্তোষজনক হতে পারে।  ডিসপ্লে কোয়ালিটি কতটা ভালো সেদিকে আলাদা ভাবে নজর দেয়া প্রয়োজন। এই ফোনে যে স্পেসিফিকেশন দেয়া হয়েছে অন্যান্য ব্র্যান্ডের এই দামে আরো ভালো স্পেসিফিকেশন পাওয়া যায়। 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads