সবচেয়ে জনপ্রিয় ৫টি নতুন গেম ডাউনলোড করুন

 

নতুন গেম ডাউনলোড
নতুন গেম ডাউনলোড

নতুন গেম ডাউনলোড করার চিন্তা করে যদি আপনি আমাদের পোস্টে এসে থাকেন  তাহলে আপনাকে স্বাগত করছি। আজকের পোষ্টে নতুন নতুন গেম সম্পর্কে আলোচনা করা হবে।  আপনার ফোনে থেকে গেমগুলো খেলতে খেলতে যদি বিরক্ত বোধ হও তবে আজকে এই পোস্টের মাধ্যমে নতুন গেম এর সন্ধান পাবেন। আজকের কোশ্চেন মাধ্যমিকের মোবাইল গেম সম্পর্কে পরিচয় করিয়ে দেব। 

শুধু যে বাচ্চাদের গেম খেলতে পছন্দ করে ব্যাপারটা এমন নয়।  কিছু কিছু ক্ষেত্রে বড়রাও মোবাইলে গেম খেলে সময় অতিক্রম করতে পছন্দ করে। ইট পাথরের এই শহরে কিংবা গ্রামের মেঠো পথে হাজার হাজার ছেলেমেয়ে পূর্ণ প্রাপ্তবয়স্ক লোক তাই সবাই এখন মোবাইলে গেম খেলে সময় অতিক্রম করতে পারে । তার জন্যই ছোট গুগোল এসে নতুন গেম ডাউনলোড লিখে সার্চ করেন। প্রাপ্তবয়স্ক অথবা অপ্রাপ্তবয়স্ক সবার জন্যই গুগল প্লে স্টোরে গেম ডাউনলোড করার অপশন অ্যাভেলেবল রয়েছে। 

বাংলাদেশসহ বিশ্বে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় গেম হচ্ছে ফ্রী ফায়ার এবং পাবজি। যদিও বিশ্বের বিভিন্ন দেশের মতো আমাদের দেশেও ফ্রী ফায়ার এবং পাবজি খেলায় কে উচ্চ আদালত থেকে নিষিদ্ধ করা হয়েছে। এত জনপ্রিয় তারপরেও গুগল প্লে স্টোরে প্রচলিত অন্যান্য গেম গুলো বেশ জনপ্রিয় যেমন- কিছু রয়েছে অন্যান্য গেম পছন্দ যেমন গাড়ি খেলা,  গেম খেলা,  মোটরসাইকেল রেসিং খেলা,  লুডু , ফ্রুট নিনজা,  Subway Surfer & Temple Run ইত্যাদি । 

বর্তমান সময়ের জনপ্রিয় নতুন গেম ডাউনলোড সম্পর্কে আলোচনা করব।  যারা সচরাচর পরিচিত গেমগুলো খেলতে খেলতে বিরক্ত বোধ করছেন তাদের জন্য আজকের পোস্টটি দারুন হতে চলেছে। 

প্লে স্টোর থেকে নতুন গেম ডাউনলোড করুন

যেহেতু আমরা বেশিরভাগ মানুষজন অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করি তাই এন্ড্রয়েড ফোনের জন্য নতুন গেম ডাউনলোড এর সবচেয়ে বড় রাজ্য হচ্ছে গুগল প্লে স্টোর। এন্ড্রয়েড ফোনে নতুন গেম ডাউনলোড করার জন্য প্লে স্টোর এর চেয়ে বড় কোনো ওয়েব নেই। আপনার মোবাইলের কনফিগারেশন অনুযায়ী প্লে স্টোর থেকে বিভিন্ন ধরনের গেম ডাউনলোড করে খেলতে পারবেন। 

1. Real Bike Racing 

মোটরসাইকেল রেসিং খেলা গুলোর মধ্যে রিয়েল বাইক রেসিং খেলাটি সবচেয়ে বেশি জনপ্রিয়।  প্লে স্টোর থেকে সর্বোচ্চ ডাউনলোড কৃত ছেলেগুলোর মধ্যে এটি অন্যতম। মোবাইলের ভার্সন অনুযায়ী গেমের ভার্শন মিলিয়ে ডাউনলোড করে খেলতে হয়। বর্তমান সময়ে যত জনপ্রিয় খেলা রয়েছে সেগুলোর সঙ্গে এই খেলাটিকেও তাল মেলানো যায়। যেহেতু এই এক মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে পাশাপাশি এটিএম মেশিন 4.2 তাই নিঃসন্দেহে বলতে পারি এই খেলাটি বিশ্বে ব্যাপক জনপ্রিয়। এই গেমটি ডাউনলোড করার জন্য জাস্ট আপনার গুগল প্লে স্টোর থেকে Real Bike Racing  লিখে সার্চ করুন। 

২. Candy Crush Saga

Candy Crush Saga গুগল প্লে স্টোরে টপ টেন এর মধ্যে রয়েছে ।  যদি আপনি ইতিমধ্যে এই খেলাটি আপনার মোবাইলে না খেলে থাকেন তাহলে অবশ্যই এটি একবার ট্রাই করবেন। সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত মোবাইল গেম। এই ছেলেটি আপনাকে নেশার মত আটকে রাখবেন। যত লেভেল করবেন ততই খেলার প্রতি আকর্ষণ বাড়তে থাকবে।  যেহেতু এই গেমটি গুগল প্লে স্টোরে এর মধ্যে রয়েছে তাই এটা যে একটা জনপ্রিয় খেলা সেটা আমরা নিঃসন্দেহেই বলতে পারি।  গেম ডাউনলোড করার জন্য Candy Crush Saga  লিখে গুগলে সার্চ করুন। অথবা Candy Crush Saga ক্লিক করুন । 

৩. Earn to Die 2 

গাড়ি গেম গুলোর মধ্যে  এটি খুব জনপ্রিয় একটি গেম। এই গেমটির গ্রাফিক্স খুবই সুন্দর।  পাশাপাশি সাউন্ড কোয়ালিটি বেশ ভালো। এই খেলায় আপনি গাড়ি চালাবেন আর সেই গাড়িটি সামনে থাকা সকল জিনিসপত্র কে গুড়িয়ে দিয়ে সামনে এগিয়ে যাবে। যদি কোন রোমাঞ্চকর মোবাইল গেম খোঁজেন তাহলে  Earn to Die 2 মোবাইলে ডাউনলোড করে নিতে পারেন। গুগল প্লে স্টোর এর জনপ্রিয়তার শীর্ষে এই গেমটি ও স্থান দখল করে নিয়েছে। রেকর্ডসংখ্যকবার এই গেমটি গুগল প্লে স্টোর ডাউনলোড করা হয়েছে পাশাপাশি এই গেমটির রেটিং খুব ভালো। তো আর দেরি কেন যদি ভাল লেগে যায় তাহলে একবার ট্রাই করে দেখতে পারেন। 

৪. Agry Birds Journey 

নতুন গ্রাফিক্স এবং নতুন নতুন লেভেল সংযুক্ত করা নতুন অ্যাংরি বার্ডস জার্নি আগের চেয়ে আরও বেশি উৎকৃষ্ট মানের। যারা পুরনো দিনের angry bird গেমটি যারা খেলেছেন তারা এটি নতুন করে ট্রাই করতে পারেন ভালো লাগবে। নতুন ভার্সনের গেমটিতে আরো আকর্ষণীয় কিছু নতুন নতুন ফিচার সংযুক্ত করা হয়েছে। এটিও গুগল প্লে স্টোরে জনপ্রিয় খেলা গুলোর মধ্যে অন্যতম একটি খেলা। সর্বোচ্চ ডাউনলোডকৃত গেমগুলোর মধ্যে এটিকে ভালো রেটিং দেওয়া যেতে পারে। একটা সময় এই গেমটি এতটাই জনপ্রিয় ছিল যে, অনলাইন প্লাটফর্ম গুলোতে angry bird পোস্টারের ছড়াছড়ি হয়ে থাকতো। 

৫. Ludo King 

android মোবাইলে জনপ্রিয় মোবাইল গেম গুলোর মধ্যে অন্যতম একটি খেলা হচ্ছে লুডু কিং। বলতে পারেন বর্তমান সময়ে লুডু খেলার জন্য একমাত্র উপাদান হচ্ছে অ্যান্ড্রয়েড মোবাইল। যেহেতু আমরা সচরাচর যেভাবে লুডু খেলায় সেই খেলাগুলোতে ফাঁকিবাজি করার সুযোগ থাকে তাই যারা লুডু খেলতে চান তারা মোবাইলে লুডু খেলতেই পছন্দ করেন। বন্ধুবান্ধব অথবা ফ্যামিলির লোকজন একসঙ্গে বসে খেলাধুলার মাধ্যমে সময় কাটানোর জন্য লুডু কিং খেলাটি খুবই আকর্ষণীয় খেলা। 

নতুন গেম ডাউনলোড করব কিভাবে 

উপরে উল্লেখিত গেম গুলো ডাউনলোড করতে চাইলে যেহেতু আমরা বর্তমানে বেশিরভাগ লোক এন্ড্রয়েড ফোন চালাই। তাই গুগল প্লে স্টোরে গিয়ে গেমের কিওয়ার্ডগুলো দিয়ে সার্চ করলেই লিখিত গেম গুলো পাওয়া যাবে। মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকা অবস্থায় সার্চ দিয়ে ইন্সটল করলেই সেটা মোবাইলে খেলা যাবে। 


শাহীন

আমার নাম মোঃ শাহীনুর ইসলাম । সবাই শাহীন বলে ডাকে। ব্যবসা সংক্রান্ত আলোচনা এবং টেকনোলজি নিয়ে পড়ে থাকতে ভাল লাগে। আমি চাই এই ব্লগের মাধ্যমে আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করতে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads