গেম খেলে টাকা আয় বিকাশে

গেম খেলে টাকা আয় বিকাশে

গেম খেলে টাকা আয় বিকাশে 

আপনাদের সকলের উদ্দেশ্যে আসি আমরা নিয়ে এসেছি গেম খেলে টাকা আয় এবং সে অর্জিত টাকা আপনি কিভাবে বিকাশে নিতে পারবেন সে সম্পর্কে একটি পোস্ট নিয়ে। আমরা আজকে মূলত বাংলাদেশে প্রচলিত বর্তমানে যে কয়টি গ্রাম রয়েছে সে সকল জ্ঞান নিয়ে আলোচনা করব এবং এই গেম গুলো থেকে আপনি কিভাবে উপার্জন করতে পারবেন এবং উপার্জিত টাকা বিকাশে নিতে পারবেন তা নিয়ে আলোচনা করব।

সচারাচর  কমবেশি অনেকেই হয়তো বাংলাদেশে যে কয়টি গেম প্রচলিত রয়েছে তাদের নাম শুনেছেন। ফ্রী ফায়ার, পাবজি, লুডু ইত্যাদি  মতন গেমগুলো বর্তমানে বাংলাদেশের ছেলে মেয়েরা খেলে। আজকে আমরা এই গেম গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং গেম খেলে টাকা আয় বিকাশে  করব  সেটিও বিস্তারিত জানাবো।

আপনারা সকলেই জানেন যে বর্তমানে বাংলাদেশের গেম খেলায় জনপ্রিয় যে গেম গুলো রয়েছে সেগুলোর মধ্যে ফ্রী ফায়ার, পাবজি, লুডু অন্যতম। যারা নিয়মিত এই গেম গুলো খেলে তারা জানে কিভাবে এই গেম থেকে আয় করা যায়। কিন্তু আপনারা এখন পর্যন্ত জানা শুধুমাত্র গেম খেলে সময় নষ্ট করেন এবং জানেন না কিভাবে গেম খেলে আয় করা যায় তাদের উদ্দেশ্যে আজকে আমরা আমাদের পোস্ট সাজিয়েছি। আমরা আজকে আপনাদের জানাব প্রথমত আপনি কিভাবে গেম খেলতে পারবেন এবং এই গেম খেলে যে টাকাগুলো উপার্জন করতে পারবেন সেগুলো কিভাবে বিকাশে নিবেন।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

আপনারা জানেন যে বাংলাদেশে যে কয়টি গেম বর্তমানে খুব জনপ্রিয় হয়ে উঠেছে তাদের জনপ্রিয় হওয়ার কারণ কি। মূলত ব্যবহৃত ফোনগুলো  উপর নির্ভর করে বাংলাদেশে এই গেমগুলো জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমান ব্যবহৃত যে স্মার্ট ফোনগুলো সেগুলো সেগুলোর বেশিরভাগই থেকে 2 থেকে 4 জিবি র্যাম এর স্মার্ট। স্মার্ট ফোন বাজার বাজারমূল্য সকলের সাধ্যের মধ্যে এই ধরনের আই স্মার্ট কিনতে পারে।

এই ধরনের স্মার্টফোনগুলো কিনতে পারা এবং এই ফোন গুলো তে পাবজি ফ্রী ফায়ার এর মত গেমগুলো সাপোর্ট করাই এই গেমগুলো জনপ্রিয়তা বাংলাদেশ বেশি বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশ যদিও আরো দামী দামী ফোন রয়েছে কিন্তু সকলের সাধ্যের মধ্যে কোন গুলো পড়ে না তাই সকলে কিনতে পারে না। আর সাধ্যের মধ্যে যে ফোনগুলো ব্যবহার করে সেই ফোন গুলোতে যে গেম গুলো সহজে সাপোর্ট করে সেই গেম গুলো জনপ্রিয়তা লাভ করেছে।

কিভাবে গেম খেলে টাকা বিকাশে আয় করবেন

আমরা যারা নিয়মিত গেম খেলি তারা বেশিরভাগই শুধুমাত্র বিনোদনের জন্য গেম খেলি। এছাড়া অনেকে রয়েছে যারা এই গেম খেলে প্রতিদিন প্রচুর পরিমানে সময় নষ্ট করে এবং সেখানে অনেক টাকা খরচ করে। কবে গেম খেলে টাকা ইনকাম করা যায় এবং সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাওয়া যায় সেটা অনেকেই জানেনা। এখন সকলের প্রশ্ন হচ্ছে কিভাবে গেম খেলে টাকা উপার্জন করা যায় এবং সেই টাকা বিকাশে পেমেন্ট পাওয়া যায়। আপনি সাধারণ যে নিয়মে গেম খেলেন সে নিয়মে আপনাকে গেম খেলতে হবে না।

গেম খেলার জন্য আলাদা বেশকিছু অ্যাপ রয়েছে আপনাকে সেখানে প্রবেশ করে সেই অ্যাপের মাধ্যমে গেম খেলতে হবে। এখানে যখন আপনি প্রবেশ করবেন সেইভাবে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। আপনি এন্ট্রি সেই টুর্নামেন্ট  অংশগ্রহণ করবেন এবং সেখান থেকে যদি বিজয়ী হন তাহলে সেখান থেকে আপনি প্রচুর পরিমাণে টাকা উপার্জন করার সুযোগ পাবেন। ম্যাচ প্রতি 50 থেকে 150 টাকা পর্যন্ত জেতা যায়। এই টাকাগুলো আপনি খুব সহজে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করে নিতে পারবেন। বিকাশের মাধ্যমে নিতে হলে আপনাকে আপনার মোবাইল নাম্বার দিয়ে সেখানে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি যখন জিতে যাবেন তখন আপনার মোবাইল নাম্বারে অটোমেটিকলি টাকাটি চলে আসবে। 

এখন আমরা জানবো কোন কোন  অ্যাপসের মাধ্যমে আপনারা গেম খেলে টাকা আয় বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এই গেমগুলোর নাম আমরা উল্লেখ্য করব এবং সেখান থেকে কিভাবে খেলে এবং কোন কোন উপায় খেলে আপনার টাকা উপার্জন করতে পারবেন। তো চলুন আমরা কথা না বাড়িয়ে শুরু করে দেই আজকের আলোচনার মূল বিষয়।

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে

আপনি শুধুমাত্র পাবজি নামক এই গেমটি খেলে টাকা আয় করতে পারেন এবং এই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারেন। এর জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে পাবজি গেমের অ্যাপস টি ডাউনলোড করতে হবে। আপনি যখন এই এ্যাপসটি ডাউনলোড করবেন তখন সে অ্যাপস এর মাধ্যমে আপনি গেম খেলা শিখবেন। প্রথমদিকে আপনি অর্থ উপার্জন করতে পারবেন না কিন্তু পরবর্তীতে আপনি যখন এই গেম গুলো ভালভাবে খেলতে পারবেন ঠিক তখনই টাকা উপার্জন করতে পারবেন। এই গেমগুলোর বিভিন্ন টুর্নামেন্টে বাংলাদেশে অনুষ্ঠিত হয়। আপনি চাইলেই টুর্নামেন্টগুলোতে অংশগ্রহণ করতে পারেন।


এছাড়াও বাংলাদেশী গ্রামের একটি লীগ রয়েছে যেখানে গোটা বাংলাদেশের খেলোয়াররা একসঙ্গে কম্পিটিশন করেন। আপনি চাইলে শুধু মাত্র 20 থেকে 30 টাকা এন্ট্রি ফী দিয়ে সেই টুর্নামেন্টের যোগদান করতে পারেন এবং প্রত্যেকটি মেসেজ দিয়ে তার বিনিময়ে আপনি 50 থেকে 150 টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। এই টাকাগুলো আপনি আপনার বিকাশ নম্বরের মাধ্যমে খুব সহজেই পেয়ে যাবেন। গেম খেলে টাকা আয় বিকাশে খুব সহজেই করা যায়।

ফ্রী ফায়ার গেম খেলে টাকা  আয় বিকাশে

আপনারা যারা ফ্রী ফায়ার নামক এই গেমটি খেলতে পছন্দ করেন তাদের কাছে সুযোগ রয়েছে টাকা উপার্জন  এবং সেটা কাটি বিকাশের মাধ্যমে গ্রহণ। এর জন্য আপনাকে অবশ্যই ফ্রি ফায়ার গেম এর বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে হবে। আপনি চাইলে বাংলাদেশি নামক এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন। গেম খেলে টাকা আয় বিকাশে করতে পারবেন।

এছাড়াও বাংলাদেশ  লীগ  এর মাধ্যমে যখন আপনি গোটা বাংলাদেশের মধ্যে সেরা খেলোয়াড় হবেন তখন আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন। তবে বাংলাদেশি প্রিগ্নন্ট আপনি অংশগ্রহণ করতে চাইলে শুধু মাত্র 20 থেকে 30 টাকা এন্ট্রি ফী মাধ্যমে আপনি সেখানে অংশগ্রহণ করতে পারেন। যদি সেখানে  যেতেন তাহলে মাত্র 50 থেকে 150 টাকা যেতে পারে। এই টাকাগুলো সম্পূর্ণ আপনি বিকাশের মাধ্যমে গ্রহণ করতে পারবেন।

খেলাঘর অ্যাপের মাধ্যমে ইনকাম টাকা বিকাশে

যারা গেম খেলেন তারা খেলাঘর এটি মোটামুটি চেনেন। এমন একটি অ্যাপ এর মাধ্যমে আপনি বিভিন্ন খেলা এই অ্যাপ এর ভেতরে প্রবেশ করে খেলতে পারবেন। যারা ফ্রী ফায়ার পাবজি লুডু এর মতন বিভিন্ন খেলাঘর এটি খুবই ভাল একটি অ্যাপ। এর জন্য প্রথমত আপনাকে খেলাঘর নামক এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে।

ডাউনলোড করে নেওয়ার পরে আপনি যখন এই অ্যাপটিতে প্রবেশ করবেন তখন দেখতে পাবেন সেখানে অনেক ধরনের গেম খেলার সুযোগ রয়েছে এবং প্রত্যেকটি গেম এর বিভিন্ন টুর্নামেন্টে রয়েছে। আপনাকে দল গঠন  করে খেলতে হবে এবং বিভিন্ন প্লেয়ার রয়েছে যাদের সঙ্গে আপনি খেলতে পারেন। আপনি  আপনার দল গঠন করে সেখানে খেলা শুরু করতে পারেন। আপনি এই ধরনের গেম খেলতে হলে অবশ্যই আপনাকে এন্ট্রি ফি এর মাধ্যমে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে হবে। তাহলে গেম খেলে টাকা আয় বিকাশে আমরা জেনে গেলাম।

অবশ্যই আপনি যখন ভালো খেলার মাধ্যমে জিতবেন তখন আপনারা অনেক টাকা উপার্জন করার সুযোগ পাবেন। খেলাঘর অ্যাপ এর মাধ্যমে আপনি যদি প্রতি ম্যাচে জিততে পারেন তাহলে আপনাকে 300 টাকা থেকে 500 টাকা পর্যন্ত পুরস্কার দেওয়া হবে। আপনারা তখন আপনাদের একটি বিকাশ নম্বর সেখানে দিতে পারেন। বিকাশ নাম্বার এর মাধ্যমে খুব সহজেই আপনি আপনার প্রেমেন্ট বুঝে নেবেন।


আজকের আমাদের আয়োজন। আপনারা যারা গেম খেলেন এবং বিকাশের মাধ্যমে টাকা পেতে চান তাদের জন্য আজকে আমরা কিছু তথ্য উপস্থাপন করার চেষ্টা করেছি। আপনার এ বি আগ্রহ সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন। এর বাইরে যদি আপনাদের কিছু জানার থাকে তাহলে আমাদের অবশ্যই কমেন্ট করে জানাবেন। তাহলে আমরা আজকে গেম খেলে টাকা আয় বিকাশে সম্পর্কে অনেক কিছু জানার চেষ্টা করেছি। 


Md:Aklacur Rahaman

মোঃএখলাছুর রহমান,আমি উত্তরা টাউন ইউনিভার্সিটি কলেজে পলিটিক্যাল সাইন্স ডিপার্টমেন্টে অধ্যায়নরত আছি,আমি sorolmanus.com ওয়েবসাইটে লেখালেখি করে থাকি।আমার ব্যক্তিগত arnilofficial.com একটি তথ্যমূলক ব্লগ ওয়েবসাইটে প্রতিনিয়ত লেখালেখি করে থাকি।টেকনোলজির প্রতি আমি পাগল।বই পড়তে আমার ভালো লাগে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads